চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৩ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গার পৃথক স্থানে পুলিশের বিশেষ অভিযানে আটক ১৩

সমীকরণ প্রতিবেদনঃ
মার্চ ৩, ২০২২ ৮:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে ১৩ জনকে আটক করেছে। গতকাল বুধবার বিকেল থেকে চুয়াডাঙ্গা পৌর শহরসহ আশপাশের এলাকায় অভিযান চালিয়ে তাঁদের আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, চুয়াডাঙ্গা পৌর শহরসহ আশপাশের কিছু এলাকায় পরিত্যাক্ত সরকারি অফিসসহ বেশ কিছু স্থাপনার মধ্যে মাদকসেবীদের আনাগোনা দিনের পর দিন বৃদ্ধি পাচ্ছে। এসব বিষয়ে পুলিশের কাছে বেশ কিছু অভিযোগ ছিল। ওই সকল অভিযোগের ভিত্তিতে চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাশের নেতৃত্ব চুয়াডাঙ্গা সদর থানার পুলিশের একাধিক টিম অভিযানে নামেন। অভিযানকালে স্টেশন এলাকা, দৌলতদিয়াড় বিএডিসি অফিস, সাতগাড়ীসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মোট ১৩ জনকে আটক করেন।

এ বিষয়ে সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, আটককৃতদের বিষয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে প্রকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।