চুয়াডাঙ্গা বুধবার , ২৫ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গার পদ্মবিলায় শীতবস্ত্র বিতরণকালে আসাদুল হক বিশ্বাস

আপনাদের সুখে-দুখে আমি সবসময় পাশে আছি
সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২৫, ২০২৩ ৭:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদ্য সাবেক সহসভাপতি আসাদুল হক বিশ্বাসের ব্যক্তিগত উদ্যোগে চুয়াডাঙ্গা সদর উপজেলার পদ্মবিলা ইউনিয়নে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার এ শীতবস্ত্র বিতরণের আয়োজন করা হয়। পদ্মবিলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন চুয়াডাঙ্গা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদ্য সাবেক সহসভাপতি আসাদুল হক বিশ্বাস।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘বঙ্গবন্ধু একটি সুখী সমৃদ্ধ সোনার বাংলা গড়তে চেয়েছিলেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সেই সোনার বাংলা গড়তে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন তাঁর সুযোগ্য উত্তরসূরী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি আহ্বান জানিয়েছেন, শীতে শীতার্তদের পাশে সামর্থ্যবানদের এগিয়ে আসার। আমরা যাঁরা আওয়ামী লীগ করি, তারা থেমে থাকতে পারি না। আমরা যাঁরা বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করি, তারা এই শীতে ঘরে বসে থাকতে পারে না। তাই শীতের শুরু থেকেই দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে জেলাব্যাপী শীতবস্ত্র বিতরণে কাজ করছি।’ তিনি আরও বলেন, ‘আমি আপনাদের সন্তান। আপনাদের সুখে-দুখে আমি সবসময় পাশে আছি।’
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মতিয়ার রহমান মতি, পদ্মবিলা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সেলিম মল্লিক, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা অ্যাড. আলিম, যুবলীগ নেতা মজিবার রহমান, সাবেক ইউপি সদস্য হাসান মেম্বার, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা দবির, সালাউদ্দীন, কৃষক লীগ নেতা বজলুর রহমান প্রমুখ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।