চুয়াডাঙ্গা শুক্রবার , ২০ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় ১০ দিনের ফুটবল প্রশিক্ষণ সম্পন্ন

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২০, ২০২৩ ৮:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

নিজস্ব প্রতিবেদক:

চুয়াডাঙ্গায় ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় ১০ দিনের বালক-বালিকা ফুটবল প্রশিক্ষণ সম্পন্ন হয়েছে। গতকাল বৃহস্পতিবার চুয়াডাঙ্গা পুরাতন স্টেডিয়ামে এক সমাপনী অনুষ্ঠানে প্রশিক্ষণার্থী ক্ষুদে বালক-বালিকা ফুটবলারদের সনদপত্র প্রদান করা হয়। ১০ দিনব্যাপী প্রশিক্ষণ শেষে গতকাল সনদপত্র বিতরণের মধ্যদিয়ে প্রশিক্ষণের সমাপ্তি ঘোষণা করেন চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া অফিসার আমানুল্লাহ আহমেদ। চুয়াডাঙ্গা জেলার তৃণমূল পর্যায়ের ২০ জন ক্ষুদে বালক ফুটবলারকে নিবিড় প্রশিক্ষণ প্রদান করেন ঢাকার ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের সাবেক অধিনায়ক চুয়াডাঙ্গার ফুটবলার তরিকুল ইসলাম তরু। বালিকা ফুটবলারদের প্রশিক্ষণ প্রদান করেন চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া সংস্থার সহসাধারণ সম্পাদক ও মাহতাব বিশ্বাস ফুটবল একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক সালাউদ্দিন বিশ্বাস মিলন।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা সদর হাসপাতালের চিকিৎসক আশরাফুল ইসলাম শিমুল। এছাড়া উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা মহিলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক দিলরুবা খুককু। সমাপনী অনুষ্ঠানটি পরিচালনা করেন চুয়াডাঙ্গা প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ও চুয়াডাঙ্গা নাইটিঙ্গেল ক্রিকেট একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক ইসলাম রকিব। উল্লেখ্য, গত ৮ জানুয়ারি চুয়াডাঙ্গা টাউন ফুটবল মাঠে এ প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন করেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।