চুয়াডাঙ্গা শনিবার , ২১ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় হুইল চেয়ার, কম্বল ও আইপিএস বিতরণকালে দিলীপ কুমার আগরওয়ালা

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২১, ২০২৩ ৪:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

কারো হুইল চেয়ার লাগলে তারাদেবী ফাউন্ডেশন দেবে

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গায় তারাদেবী ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার, কম্বল ও এতিমখানায় আইপিএস বিতরণ করা হয়েছে। গতকাল শুক্রবার বিকেল সাড়ে চারটায় তারাদেবী ফাউন্ডেশনের কার্যালয় প্রাঙ্গনে এসব বিতরণ অনুষ্ঠান হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্ত মানুষের মাঝে এ কম্বল তুলে দেন ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক এবং তারাদেবী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)-এর সাধারণ সম্পাদক ও এফবিসিসিআই-এর পরিচালক কৃতী ব্যবসায়ী বাবু দিলীপ কুমার আগরওয়ালা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাজুসের সহসম্পাদক ও বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ল অ্যান্ড মেম্বারশিপ-এর ভাইস চেয়ারম্যান মাসুদুর রহমান, বাজুসের কার্যনির্বাহী সদস্য ও বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ল অ্যান্ড মেম্বারশিপ-এর সদস্য পবিত্র চন্দ্র ঘোষ, বাজুসের কার্যনির্বাহী সদস্য জয়দেব সাহা, বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক মনিটরিং-এর সদস্য রকিবুল ইসলাম চৌধুরী, চুয়াডাঙ্গা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাফিজুর রহমান মাফি, তারাদেবী ফাউন্ডেশনের কর্মকর্তা আলমগীর কবির শিপলু, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. জানিফ ও জেলা ছাত্রলীগের সাবেক সদস্য গাজী ইমদাদুল হক সজল। এসময় সাংবাদিক হুসাইন মালিক, কামরুজ্জামান সেলিম, জিসান আহমেদ, মেহেরাব্বিন সানভী, অনিক চক্রবর্তী, আহসান আলম, রকিব আহমেদ, রুদ্র রাসেল, চুয়াডাঙ্গার গণমাধ্যমকর্মী ও সুধী সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক এবং তারাদেবী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বাংলাদেশ জুয়েলার্স সমিতি (বাজুস)-এর সাধারণ সম্পাদক ও এফবিসিসিআই-এর পরিচালক কৃতী ব্যবসায়ী বাবু দিলীপ কুমার আগরওয়ালা বলেন, ‘তারাদেবী ফাউন্ডেশনের মাধ্যমে আমরা কাজ করছি। চুয়াডাঙ্গাতে কারো হুইল চেয়ার লাগলে তারাদেবী ফাউন্ডেশন তাকে হুইল চেয়ার দেবে। আমরা শিক্ষাবৃত্তি চালু করেছি। কোভিডের সময় আপনারা দেখেন, তারা দেবী ফাউন্ডেশন কীভাবে আপনাদের পাশে দাঁড়িয়েছে। পুরো মাসব্যাপী আমরা চেষ্টা করেছি ইফতারির ব্যবস্থা করার। তারাদেবী ফাউন্ডেশন আমার মায়ের নামে ফাউন্ডেশন। আমি এমনভাবে একটা স্ট্রাকচার তৈরি করে দিয়েছি যে আমি যদি নাও থাকি, এই ফাউন্ডেশনের কার্যক্রম বন্ধ হবে না। পৃথিবীর যেই প্রান্তেই আমি মারা যায়, তখন আমাকে দাহ করুক বা কবর দিক যেটাই করুক, সেটা যেন চুয়াডাঙ্গার মাটিতে করে।’

পরে চুয়াডাঙ্গা সরকারি শিশু পরিবারে গিয়ে আইপিএস তুলে দেন ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক এবং তারাদেবী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)-এর সাধারণ সম্পাদক ও এফবিসিসিআই-এর পরিচালক কৃতী ব্যবসায়ী বাবু দিলীপ কুমার আগরওয়ালা।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।