চুয়াডাঙ্গা বুধবার , ৯ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় সরকারি কর্মকর্তা-কর্মচারী ও তাদের সন্তানদের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার প্রস্তুতি সভা

সমীকরণ প্রতিবেদনঃ
মার্চ ৯, ২০২২ ৯:০০ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

নিজস্ব প্রতিবেদক:

চুয়াডাঙ্গায় সরকারি কর্মকর্তা-কর্মচারী ও তাঁদের সন্তানদের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেল চারটায় চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে ওই সভা অনুষ্ঠিত হয়। প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান।  এছাড়া উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাজিয়া আফরিন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক, সদর উপজেলা নির্বাহী অফিসার শামীম ভূঁইয়াসহ জেলার সরকারি দপ্তরের প্রতিনিধি ও ক্রীড়া পরিচালকগণ।

ক্রীড়া প্রতিযোগিতার সুষ্ঠু, সুন্দর ও নিরাপদ করার জন্য বিভিন্ন উপ-কমিটি গঠন করা হয়। সভার সিদ্ধান্ত অনুযায়ী আগামী ১৪ মার্চ সকাল ৮টায় চুয়াডাঙ্গা ভি জে স্কুল (চাঁদমারী মাঠ) প্রতিযোগিতার উদ্বোধন করবেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান। সভায় উপজেলা নির্বাহী অফিসারদের নির্দেশনা দেওয়া হয় নিয়ম অনুসারে নির্ধারিত দিনে ও সময়ে সঠিক উচ্চতা, বয়স ও খেলার উপযোগী পোশাক পরিধান নিশ্চিত করে জেলা প্রশাসকের দপ্তরে দ্রুত প্রেরণ করতে হবে। একই সাথে সরকারি কর্মকর্তা-কর্মচারী ও তাঁদের সন্তানদের মাঠে আসার ব্যবস্থা নিশ্চিত করতে হবে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।