চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৩ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় সময়ের আলোর প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন অনুষ্ঠানে অতিথিরা

অল্প সময়ে পাঠক হৃদয়ে জায়গা করে নিয়েছে পত্রিকাটি
সমীকরণ প্রতিবেদনঃ
মার্চ ৩, ২০২২ ৮:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন:

জাতীয় দৈনিক সময়ের আলোর ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন উপলক্ষে চুয়াডাঙ্গায় কেট কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার দুপুর ১২টায় চুয়াডাঙ্গা সদর উপজেলা পরিষদের হলরুমে এ কর্মসূচি পালন করা হয়। সময়ের আলো সফলতার সাথে সামনের দিকে এগিয়ে যাবে ও দেশ-মানুষের কথা বলবে। অল্প সময়ে পত্রিকাটি পাঠক হৃদয়ে জায়গা করে নিয়েছে বলে জানান অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা।

সময়ের আলো পত্রিকার চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি মাহফুজ মামুনের সভাপতিত্বে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শামীম ভূঁইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাজীব হাসান কচি, বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের সভাপতি ও দৈনিক সময়ের সমীকরণ পত্রিকার প্রধান সম্পাদক নাজমুল হক স্বপন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গরিব রুহানি মাসুম ও সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মৌমিতা পারভিন।

এছাড়াও উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সহসভাপতি কামাল উদ্দিন জোয়ার্দ্দার, সহ-সাধারণ সম্পাদক ইসলাম রাকিব, বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের সাধারণ সম্পাদক বিপুল আশরাফ, চুয়াডাঙ্গা সরকারি মুগরি খামারের ম্যানেজার মোস্তাফিজুর রহমান, সদর উপজেলা অফিসের প্রশাসনিক কর্মকর্তা আইনাল হক, নাজির আব্দুস সোহবান, দৈনিক শেয়ার বিজ পত্রিকার জেলা প্রতিনিধি মফিজুর রহমান, বিটিভির জেলা প্রতিনিধি রাজন রাশেদ, বার্তা সংস্থা ইউএনবি ও দৈনিক নয়াদিগন্তের জেলা প্রতিনিধি হুসাইন মালিক, নয়াশতাব্দির জেলা প্রতিনিধি আহসান আলম, ঢাকা পোস্টের জেলা প্রতিনিধি আফজালুল হক প্রমুখ। অনুষ্ঠানটি পরিচলনা করেন চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক ইসলাম রাকিব।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।