চুয়াডাঙ্গা সোমবার , ২৪ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় শীতার্ত মানুষের পাশে ইতালী প্রবাসী আলমগীর আলম

প্রবাসীদের দুস্থ শীতার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান
সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২৪, ২০২২ ১১:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:

চুয়াডাঙ্গায় শীতার্ত মানুষের পাশে দাঁড়ালেন ইতালীর ভেনিস প্রবাসী ও ইতালীর ভেনিসের বাংলাদেশ অ্যাসোসিয়েশনের সহসভাপতি আলমগীর আলম। গতকাল রোববার সন্ধ্যা সাড়ে ৬টায় চুয়াডাঙ্গা ফার্মপাড়ার নিজ বাড়িতে তিনি সুবিধাবঞ্চিত শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেন।

শীতার্তদের মাঝে কম্বল বিতরণকালে তিনি বলেন, ‘আমাদের সবাইকেই নিজ নিজ অবস্থানে থেকে মানুষের পাশে দাঁড়াতে হবে। বর্তমানে দেশে বিশেষ করে আমাদের চুয়াডাঙ্গাতে প্রচুর শীত পড়ছে। কর্কটক্রান্তি রেখা এই জেলার ওপর দিয়ে যাওয়ার কারণে এ জেলায় শীত বেশি। এই শীতের মধ্যে আমাদের সকলকেই মানুষের পাশে দাঁড়াবার মানসিকতা তৈরি করতে হবে। এসময় প্রবাসীদের শীতার্ত মানুষের পাশে দাঁড়াবার আহ্বান জানান তিনি।

শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সমবায় নিউ মার্কেটের বিশিষ্ট ব্যবসায়ী কৃষ্ণ গোপাল দাস পিটার, চুয়াডাঙ্গা সাহিত্য সংসদের সভাপতি রবিউল হোসেন সুকলাল, প্রবাসী আলমগীর হোসেনের পরিবারের সদস্য ফাতিহা, সায়েম, চাঁন মিয়া, শাওন আলম, নাহিদ আলম, আহম্মেদ মিয়া, মহম্মদ মিয়া, কলেজ ছাত্রলীগ নেতা সোয়েব স্বাধীন প্রমুখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।