চুয়াডাঙ্গা শুক্রবার , ৪ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান; মাদকসহ আটক দুজনের জেল-জরিমানা

সমীকরণ প্রতিবেদনঃ
মার্চ ৪, ২০২২ ১১:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:

চুয়াডাঙ্গায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা মাদক বিরোধী অভিযান চালিয়ে দুজনকে আটক করেছেন। এসময় তাঁদের কাছ থেকে ১ অ্যাস্পুল ভারতীয় বুপ্রেনরফাইন ইনজেকশন ও ৭২০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ওই অভিযান চালানো হয়। আটককৃতরা হলেন- চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়া ইউনিয়নের হাতিকাটা রাস্তাপাড়ার হেকমত আলীর ছেলে সুরুজ আলী (৩৫) ও চুয়াডাঙ্গা পৌর এলাকার বুজরুক গড়গড়ি মাদ্রাসা পাড়ার মৃত আব্দুর রশিদের ছেলে শাহ আলম (৩৫)। আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতে বিভিন্ন মেয়াদে জেল ও জরিমানা করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, গতকাল বেলা সাড়ে ১১টার দিকে চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিএম তারিক উজ জ্জামানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, উপ-পরিদর্শক আকবর হোসেন, সাহারা ইয়াসমীন ও সহকারী উপ-পরির্দশক সৈয়দ মনিরুজ্জান ফোর্স নিয়ে হাতিকাটায় সুরুজ আলীর বাড়িতে অভিযান চালিয়ে ১ অ্যাম্পুল ভারতীয় বুপ্রেনরফাইন ইনজেকশনসহ তাঁকে আটক করেন।

অপর দিকে, চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিএম তারিক উজ জ্জামানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একই অভিযানিক টিম বুজরুক গড়গড়ির শাহ আলমের বাড়িতে অভিযান চালিয়ে তাঁকে আটক করে। শাহ আলমের স্বীকারোক্তিতে তাঁর ঘরে তল্লাশি চালিয়ে ৭২০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট বিএম তারিক উজ জ্জামান ভ্রাম্যমাণ আদালতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সুরুজ আলীকে ৪ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১ হাজার টাকা জরিমানা এবং একই আইনে শাহ আলমকে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ২ শ টাকা জরিমানা করেন। সাজাপ্রাপ্তদের গতকালই জেলা কারাগারে পাঠানো হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।