চুয়াডাঙ্গা শুক্রবার , ১৪ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় বিএনপির গণসমাবেশ সফল করার লক্ষে প্রস্তুতিমূলক সভায় শরীফুজ্জামান শরীফ

১৭ জানুয়ারি গণসমাবেশ সফল করতে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান
সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ১৪, ২০২২ ৯:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

আগামী ১৭ জানুয়ারি চুয়াডাঙ্গা জেলা বিএনপির গণসমাবেশ সফল করার লক্ষে জেলা মৎস্যজীবী দলের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় চুয়াডাঙ্গা রজব আলী সুপার মার্কেটে অবস্থিত জেলা বিএনপির কার্যালয়ে জেলা মৎস্যজীবী দলের উদ্যোগে এই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

চুয়াডাঙ্গা জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক আবুবকর সিদ্দিক বকুলের সভাপতিত্বে প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন চুয়াডাঙ্গা জেলা বিএনপির সদস্যসচিব ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনের চুয়াডাঙ্গা-১ আসনের বিএনপির মনোনীত প্রার্থী শরীফুজ্জামান শরীফ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রাধনমন্ত্রী দেশমাতা বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার ব্যবস্থার দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আগামী ১৭ জানুয়ারি চুয়াডাঙ্গা জেলা বিএনপির গণসমাবেশ সকলকে ঐক্যবদ্ধ হয়ে সফল করতে হবে। শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শের সৈনিক ও মুক্তিকামী মানুষ সকল বাধা মোকাবিলা করে এই সমাবেশ সফল করবে।’

জেলা মৎস্যজীবী দলের যুগ্ম আহ্বায়ক কামরুজ্জামান বাবলুর উপস্থাপনায় আরও উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিকুল ইসলাম পিটু, জেলা জাসাসের সাধারণ সম্পাদক সেলিমুল হাবিব সেলিম, জেলা মৎস্যজীবী দলের যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান, সদর উপজেলা আহ্বায়ক সাজিবর রহমান, দর্শনা পৌর আহ্বায়ক বদরুল আলম চৌধুরী, ১ নম্বর যুগ্ম আহ্বায়ক হারিজউদ্দিন ডাবলু, আলমডাঙ্গা উপজেলার কো. আহ্বায়ক রফিকুল ইসলাম, জীবননগর উপজেলা আহ্বায়ক আব্দুল রশীদ, সদর উপজেলা যুগ্ম আহ্বায়ক আবু সালেহ, জীবননগর উপজেলা যুগ্ম আহ্বায়ক নূর মোহাম্মদ, আবদুল্লাহ আল মামুন, মুহিদুল ইসলাম, সহিদুল ইসলাম সহিদ, ছানোয়ার হোসেন প্রমুখ।

অপর দিকে, আগামী ১৭ জানুয়ারি চুয়াডাঙ্গা জেলা বিএনপির গণসমাবেশ সফল করতে আলমডাঙ্গায় প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে আলমডাঙ্গার আসমানখালী বাজারে গাংনী ইউনিয়ন বিএনপি উদ্যোগে এই প্রস্তুতিমূলক সভার আয়োজন করা হয়। গাংনী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম আইনালের সভাপতিত্বে প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা বিএনপির সদস্যসচিব ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসনের বিএনপির মনোনীত প্রার্থী শরীফুজ্জামান শরীফ।

সভায় বিষেয় অতিথি ছিলেন জেলা জাসাসের সাধারণ সম্পাদক সেলিমুল হাবিব সেলিম, জেলা ছাত্রদলের সভাপতি শাহাজান খান, জুয়েল মাহামুদ, মতিউর রহমান মিশোর, আমান উল্লাহ আমান, আরিফ আহমদ মিশা, শান্ত ইসলাম, গাংনী ইউনিয়ন বিএনপির নেতা গাংনী ইউপি সাবেক সদস্য আশরাফ আলী, সেলিম রেজা, গিয়াস উদ্দীন, বখতিয়ার হোসেন, খোকন, ওবাইদুল্লাহ, মহির উদ্দীন, মজিবর রহমান, মাবিয়া হোসেন, ইউনিয়ন যুবদলের নেতা ওমর ফারুখ, হাসানুজ্জামান, হাসিবুল ইসলাম, জাফর আলী, সবুজ হাসান, বাবু মিয়া, জামসেদুল, বিপুল হোসেন, রাজ খান, মজনু হোসেন প্রমুখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।