চুয়াডাঙ্গা বুধবার , ১৬ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় ‘বাংলাদেশ প্রতিদিন’র প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন

সমীকরণ প্রতিবেদনঃ
মার্চ ১৬, ২০২২ ৮:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন:

নানা আয়োজনের মধ্যদিয়ে চুয়াডাঙ্গায় দেশের সর্বাধিক প্রচারিত জাতীয় দৈনিক ‘বাংলাদেশ প্রতিদিন’র প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত হয়েছে। কেক কাটা ও আলোচনা সভার মধ্যদিয়ে দুই যুগে প্রবেশ করল পত্রিকাটি। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চুয়াডাঙ্গা প্রেসক্লাব মিলনায়তনে এসব অনুষ্ঠিত হয়। জনপ্রিয় এ পত্রিকাটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন পত্রিকাটির চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি জামান আখতার। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সরদার আল আমিন, সাধারণ সম্পাদক রাজীব হাসান কচি, সাংবাদিক সমিতির সভাপতি নাজমুল হক স্বপন ও সাধারণ সম্পাদক বিপুল আশরাফ। অনুষ্ঠানে অতিথিরা সাংবাদিক জামান আখতারের শিশুপুত্র ঈশান সাদমানকে সাথে নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন।

অনুষ্ঠানে বক্তারা বাংলাদেশ প্রতিদিনের উত্তোরত্তর সমৃদ্ধি কামনা করেন। বক্তারা বলেন, নিজস্ব স্বকীয়তায় এগিয়ে যাচ্ছে বাংলাদেশ প্রতিদিন। নিজগুণে ধরে রেখেছে পাঠকপ্রিয়তা। আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে বলে তারা প্রত্যাশা করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা প্রেসক্লাবে সহসভাপতি কামাল উদ্দিন জোয়ার্দ্দার, সাবেক সাধারণ সম্পাদক ফাইজার চৌধুরী, দপ্তর সম্পাদক আবুল হাশেম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আহাদ আলী মোল্লা, সাংবাদিক রফিক রহমান, এম এ মামুন, রিফাত রহমান, মাহফুজ মামুন, হুসাইন মালিক, সোহেল সজীব, পলাশ উদ্দীন, মশিউর রহমান, প্রেসক্লাব সচিব শাহীন আলী প্রমুখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।