চুয়াডাঙ্গা সোমবার , ২৩ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ আহত ৮

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২৩, ২০২৩ ৭:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, দামুড়হুদা:
চুয়াডাঙ্গা সদর উপজেলার সালাম মোড় ও দামুড়হুদা উপজেলার লোকনাথপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় সাতজন আহত হয়েছে। গতকাল রোববার বেলা সাড়ে তিনটার দিকে পৃথক স্থানে এ দুটি দুর্ঘটনা ঘটে। পরে স্থানীয় ব্যক্তিরা আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। আহতরা হলেন- দামুড়হুদার ঈশ্বরচন্দ্রপুর গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে ইজিবাইক চালক সাইফুল (৩৭), ইজিবাইকের যাত্রী রুদ্রনগর গ্রামের জমির উদ্দিনের স্ত্রী শুকতারা বেগম (৪০), কাদিপুর গ্রামের মৃত আলী হোসেনের ছেলে রোকন (৩০), রোকনের ছেলে রুহিন (৫) ও গোবিন্দপুর গ্রামের আমিরুল ইসলামের ছেলে জিহাদ আলী (১৮)। এছাড়াও সদর উপজেলার সালাম মোড়ে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত তিনজন হলেন- সাহাবুল ইসলামের ছেলে তানভীর (১৮), ফারুক হোসেনের ছেলে মুন্না মিয়া (১৭) ও আছিয়া খাতুন (৩৫)।
জানা যায়, গতকাল বেলা সাড়ে তিনটার দিকে দামুড়হুদা থেকে সাইফুল তার ইজিবাইকে যাত্রী নিয়ে দর্শনার উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথের মধ্যে লোকনাথপুর বাজারে পৌঁছালে বিপরীত থেকে আসা একটি ট্রাকের সঙ্গে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ইজিবাইক চালকসহ মোট পাঁচজন গুরুতর জখম হয়। খবর পেয়ে দর্শনা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা স্থানীয় ব্যক্তিদের সহায়তায় আহতদের উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। পরে আহতদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। ঘাতক ট্রাকটির নম্বর কুষ্টিয়া-ট ১১-০২৮০।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক নূরজাহান রুমি বলেন, ‘আহতদের শারীরিক অবস্থা শঙ্কামুক্ত কি না তা এখনই বলা সম্ভব নয়। জরুরি বিভাগ থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে ভর্তি রাখা হয়েছে। বিশেষজ্ঞ চিকিৎসক তাদেরকে পরবর্তী চিকিৎসা প্রদান করবেন।’
দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ বলেন, ‘দুর্ঘটনার খবর পেয় আমরা দ্রুত ঘটনাস্থানে যায়। ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। ট্রাকটির চালক ঘটনার পরপরই ট্রাক ফেলে পালিয়ে গেছে। আহত পাঁচজন সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে। অভিযোগ সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।’

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।