চুয়াডাঙ্গা বুধবার , ২৫ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় জখম ৫

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২৫, ২০২৩ ৮:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গার আলমডাঙ্গা ও জীবননগরে পৃথক সড়ক দুর্ঘটনায় পাঁচজন জখম হয়েছে। গতকাল মঙ্গলবার আলমডাঙ্গার রোয়াকুলি গ্রামে ও জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া-সন্তোষপুর সড়কে পৃথক এ দুটি দুর্ঘটনা ঘটে। পরে স্থানীয় ব্যক্তিরা আহতদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।
জানা যায়, গতকাল মঙ্গলবার রাত সাতটার দিকে জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া-সন্তোষপুর সড়কের কোল্ড স্টোরের নিকট মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গুরুতর জখম হয় মোস্তফা শাকিল (২৭)। পরে স্থানীয় ব্যক্তিরা তাকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। মোস্তফা শাকিল আন্দুলবাড়ীয়া গ্রামের আব্দুল লতিফের ছেলে।
জানা যায়, গতকাল রাতে মোস্তফা শাকিল নিজ বাড়ি থেকে মোটরসাইকেলযোগে সন্তোষপুর গ্রামের দিকে যাচ্ছিলেন। পথের মধ্যে আন্দুলবাড়ীয়া-সন্তোষপুর সড়কের কোল্ড স্টোরের নিকট পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা একটি গাছের সঙ্গে ধাক্কা মারে। এসময় গুরুতর জখম হন তিনি। পরে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। তবে জখম গুরুতর হওয়ায় স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাকে সদর হাসপাতালে রেফার্ড করা হয়। গতকাল রাত নয়টার দিকে পরিবারের সদস্যরা তাকে সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার আরও অবনতি হওয়ায় সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক শাকিলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাপসাতালে রেফার্ড করেন।
জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. আহসানুল হক জানান, সড়ক দুর্ঘটনায় শাকিলের মাথাসহ শরীরের বিভিন্নস্থানে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। জরুরি বিভাগ থেকে তাৎক্ষণিক চিকিৎসা দিয়ে তাকে ভর্তি রাখা হয়। তবে অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
এদিকে, আলমডাঙ্গার রোয়াকুলি গ্রামের পাশের রাস্তায় আলমসাধু নিয়ন্ত্রণ হারিয়ে নারী-পুরষসহ চারজন গুরুত্বর আহত হয়েছে। গত সোমবার বেলা সাড়ে তিনটার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। গুরুত্বর আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, আলমডাঙ্গা উপজেলার নাগদাহ ইউনিয়নের জোড়গাছা গ্রামের রমজান আলীর ছেলে মোহাম্মদ আলী (৪৫), মৃত আহম্মেদ মন্ডলের ছেলে ফিরোজ আলী (৭০), মৃত হারুন মন্ডলের ছেলে আইয়ুব আলী (৬৫), ঘোলদাড়ি বাজারস্থ শ্রী হরিনাথের স্ত্রী জোসনা (৪০) গতকাল বিকেলে মুন্সিগঞ্জ থেকে আলমসাধুযোগে আলমডাঙ্গায় আসছিল। এসময় গাড়ি দ্রুতগতিতে যাবার কারণে আলমসাধুর নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এসময় গাড়ির চালকসহ চারজন গুরুত্বর আহত হয়। স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।