চুয়াডাঙ্গা শুক্রবার , ২০ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় পুলিশের পৃথক অভিযানে আটক ৩

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২০, ২০২৩ ৮:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

নিজস্ব প্রতিবেদক:

চুয়াডাঙ্গায় পৃথক অভিযান চালিয়ে ট্যাপেন্টাডল ট্যাবলেট ও তাঁড়িসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে সদর থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার নবীননগর ও পৌর এলাকার তালতলা পুরাতন মসজিদপাড়া থেকে তাদের আটক করা হয়। ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ আটককৃতরা হলেন চুয়াডাঙ্গা পৌর এলাকার তালতলা পুরাতন মসজিদপাড়ার হাইবাদের ছেলে শাহাবুল ইসলাম (২৬) ও একই এলাকার বিশু কর্মকারের ছেলে শ্রী নিপুল কর্মকার (৩০) এবং তাঁড়িসহ আটক আনার ওরফে আনারুল (৪৭) জীবননগর উপজেলার আশানন্দপুর গ্রামের মৃত আলী হোসেনের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, ‘গোপন সংবাদের ভিত্তিতে সিন্দুরিয়া ক্যাম্প পুলিশ জানতে পারে সদর উপজেলার নবীননগর গ্রামের একটি কাঁঠাল বাগানের মধ্যে এক ব্যাক্তি তাঁড়ি নিয়ে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে সিন্দুরিয়া ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) মাজহারুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ওই কাঁঠাল বাগানে অভিযান পরিচালনা করে। এসময় ২০লিটার তাঁড়িসহ আনারুলকে আটক করে।

অপরদিকে সদর থানা পুলিশের উপ পরিদর্শক (এসআই) হাসানুজ্জামান সংঙ্গীয় ফোর্স নিয়ে চুয়াডাঙ্গা পৌর এলাকার তালতলা পুরাতন মসজিদপাড়ায় অভিযান পরিচালনা করে। অভিযানে দুই মাদক ব্যবসায়ী শাহাবুল ইসলাম ও শ্রী নিপুল কর্মকারকে আটক করা হয়। এসময় তদের দুজনের শরীর তল্লাশী করে ২০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়।

এ ঘটনায় গতকালই পুলিশ বাদী হয়ে আটক তিনজনের বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য নিয়োন্ত্রণ আইনে দুটি পৃথক মামলা দায়ের করা করেছে।  আজ শুক্রবার তাদেরকে আদালতে সোপর্দ করা হতে পারে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।