চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১৪ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় পরিবেশক সমিতির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল

সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ১৪, ২০২২ ১০:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:

চুয়াডাঙ্গায় পরিবেশক সমিতির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার পবিত্র রমজান মাসের ১১ম রোজায় ফেরিঘাট রোডের মুক্তিযোদ্ধা মার্কেটের তৃতীয় তলায় ইফতার ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়। চুয়াডাঙ্গা পরিবেশক সমিতির সভাপতি হাজী মোহাম্মদ সালাউদ্দিন চান্নুর সভাপতিত্বে ও পরিবেশক সমিতির সাধারণ সম্পাক মাহবুব আলম রিংকু জোয়ার্দ্দারের পরিচালনায় এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন চুয়াডাঙ্গা বাজার জামে মসজিদের খতিব জসিম উদ্দীন।

এ দোয়া ও ইফতার মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চেম্বার অব কমার্সের সিনিয়র সহসভাপতি শাহারিন হক মালিক, সহসভাপতি মঞ্জুরুল আলম মালিক লার্জ, জেলা দোকান মালিক সমিতির সহসভাপতি মাসুদুর রহমান, হাজী সাহাবুদ্দিন, সাধারণ সম্পাদক ইবরুল হাসান জোয়ার্দ্দার ইবু, জেলা পরিবেশক সমিতির সহসভাপতি আসলাম উদ্দীন, জাকির মোটরস-এর স্বত্ত্বাধিকারী জাকির হোসেন ও বিশিষ্ট ব্যবসায়ী সামসুল আলম বাবুসহ ব্যবসায়ীক নেতৃবৃন্দ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।