চুয়াডাঙ্গা বুধবার , ৯ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় নারী দিবসে নারী বীর মুক্তিযোদ্ধাকে বিশেষ সম্মাননা প্রদান

সকল ক্ষেত্রেই নারীর অবদান সিংহভাগ: পুলিশ সুপার জাহিদুল ইসলাম
সমীকরণ প্রতিবেদনঃ
মার্চ ৯, ২০২২ ৯:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

নিজস্ব প্রতিবেদক:

চুয়াডাঙ্গায় Women and Entrepreneurs-CD গ্রুপের সকল নারী উদ্যোক্তাদের অংশগ্রহণে মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। ৮ই মার্চ আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে গ্রুপের এডমিন মাহমুদা আক্তার এ্যানি, মডারেটর সাবরিনা জামান মিম, পাপিয়া সুলতানা গতকাল মঙ্গলবার বিকেলে চুয়াডাঙ্গা পুলিশ পার্ক কমিউনিটি সেন্টারে এই মিলনমেলার আয়োজন করেন। তবে এই আয়োজনে চুয়াডাঙ্গার একজন নারী বীর মুক্তিযোদ্ধাকে সম্মানিত করাসহ সদ্য প্রয়াত সফল নারী উদ্যোক্তা মরহুমা অনিয়া রহমানের স্মরণে বিশেষ দোয়া মাহফিল ও পথশিশুদের খাওয়ানো এবং দুস্থদের সাহায্য করা হয়। যেটা পুরো আয়োজনকে একটা ভিন্নতা দিয়েছে। নারী উদ্যোক্তাদের এই মিলনমেলায় প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম জাহিদ।

প্রধান অতিথির বক্তব্যে এসপি জাহিদ বলেন, নারী মা, নারী মানুষ গড়ার কারিগর। নারীরা সমাজ এবং দেশে যে অবদান রেখে চলছে, তা নিঃসন্দেহে সম্মানের দাবিদার। সকল ক্ষেত্রেই নারীর অবদান সিংহভাগ। নারীদের যেকোনো কাজে তাদের পাশে দাঁড়ানো আমাদের উচিৎ। নারীদেরকে তাদের কাজের স্বীকৃতি দিলে জাতি অনেক দূর এগিয়ে যাবে।

বিশেষ ও সংবর্ধিত অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা মৌছুফা বেগম। অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন গ্রুপের এডমিন মাহমুদা আক্তার এ্যানি ও সঞ্চালনা করেন মেহেদী খান ও মোহাম্মদ জুয়েল। এছাড়া পুরো অনুষ্ঠানটিতে উদ্যোক্তা সিফাত ইসলাম, তাহামিনা খাতুন, খদিজা খাতুন, ক্যামেলিয়া আফরোজ, মরিয়ম মিম, মারুফা আল জান্নাত, অনামিকা, মায়া মনি, সুমা, জেরিন, জুলি, স্বপ্না, রোজি খন্দকারসহ Women and Entrepreneurs CD গ্রুপের সদস্যরা অংশগ্রহণ করেন।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।