চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৬ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় তারাদেবী ফাউন্ডেশনের উদ্যোগে কম্বল বিতরণকালে এসপি আব্দুল্লাহ আল মামুন

শীতার্তদের মাঝে উষ্ণতা ছড়ানোর উদ্যোগ প্রশংসনীয়
সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২৬, ২০২৩ ৮:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদক:
চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন বলেছেন, ‘কম্বল বিতরণের যে আয়োজন তা মানবিক আয়োজন, এই আয়োজন শুধু এক জনের মধ্যে বা একটি সংগঠনের মধ্যে সীমাবদ্ধ থাকলে চলবে না। আমরা যদি মানবিক প্রয়োজন উপলদ্ধি করি, সবাই যদি মানব কল্যাণে এগিয়ে আসি, তাহলে আমি মনে প্রানে বিশ্বাস করি এদের মধ্যদিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা এবং সোনার মানুষ গুলো বেরিয়ে আসবে। তারাদেবী ফাউন্ডেশন শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরনের মাধ্যমে যে উষ্ণতা ছড়াচ্ছে তা সত্যিই প্রশংসার দাবি রাখে।’ গতকাল বুধবার বিকেল পাঁচটায় চুয়াডাঙ্গা শিল্পকলা একাডেমি মুক্তমঞ্চে তারাদেবী ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
চুয়াডাঙ্গা স্টার ক্লাবের সভাপতি রিয়াজুদ্দিন জোয়ার্দার মিন্টুর সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন তারাদেবী ফাউন্ডেশনের নির্বাহী কর্মকর্তা আলমগীর কবীর শিপলু ও সংলাপ সাংস্কৃতিক শিল্পী গোষ্ঠীর সভাপতি নজির আহমেদ। অনুষ্ঠানে শিল্প কলা একাডেমির শিল্পী ও শতাধিক মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।