চুয়াডাঙ্গা শুক্রবার , ২০ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় জুয়েলারি অ্যাসোসিয়েশনের মতবিনিময় সভা আজ

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২০, ২০২৩ ৮:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

নিজস্ব প্রতিবেদক:

চুয়াডাঙ্গায় আজ বাংলাদেশ জুয়েলারি অ্যাসোসিয়েশনের (বাজুস) মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে। আজ শুক্রবার সকাল সাড়ে ১০টায় চুয়াডাঙ্গা পুলিশ পার্কে এ মতবিনিময় সভার আয়োজন করেছে বাংলাদেশ জুয়েলারি অ্যাসোসিয়েশন চুয়াডাঙ্গা জেলা শাখা। সভায় অতিথি হিসেবে থাকছেন বাজুসের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

জানা গেছে, বাংলাদেশ জুয়েলারি অ্যাসোসিয়েশন দেশের প্রত্যেকটি জেলায় জুয়েলারি মালিকদের সঙ্গে বিভিন্ন সমস্যা ও প্রতিকার নিয়ে মতবিনিময় করছেন। এরই ধারাবাহিকতায় চুয়াডাঙ্গা জেলা শাখায় এ মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে। মতবিনিময় সভায় বাজুস চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি সাইফুল হাসান জোয়ার্দ্দারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ জুয়েলারি অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও ডায়ামন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা আছে বাজুসের সহসম্পাদক ও বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ল অ্যান্ড মেম্বারশিপ-এর ভাইস চেয়ারম্যান মাসুদুর রহমান, বাজুসের কার্যনির্বাহী সদস্য ও বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ল অ্যান্ড মেম্বারশিপ-এর সদস্য পবিত্র চন্দ্র ঘোষ, বাজুসের কার্যনির্বাহী সদস্য জয়দেব সাহা, বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক মনিটরিং-এর সদস্য রকিবুল ইসলাম চৌধুরী প্রমুখ। এ মতবিনিময় সভায় জেলার সকল জুয়েলারি  ব্যবসায়ীরা উপস্থিত থাকবেন।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।