চুয়াডাঙ্গা বুধবার , ১১ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ ও সচেতনতামূলক সভা

নিজস্ব প্রতিবেদক:
মে ১১, ২০২২ ১০:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গার সরোজগঞ্জ উচ্চবিদ্যালয়ে উপজেলা প্রশাসন ও সরোজগঞ্জ উচ্চবিদ্যালয়ের আয়োজনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ছাত্রীদের মাঝে সাইকেল বিতরণ ও অভিভাবক সমাবেশ, মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং প্রতিরোধে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে চুয়াডাঙ্গা সদরের সরোজগঞ্জ উচ্চবিদ্যালয়ের মাঠে এ সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়। চুয়াডাঙ্গা জেলা প্রশাসক আমিনুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা বিভাগীয় কমিশনার মো. ইসমাইল হোসেন এনডিসি।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাজিয়া আফরিন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. আবু তারেক, চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার শামীম ভূইয়া, সহকারী কমিশনার (ভূমি) মাজহারুল ইসলাম, জেলা শিক্ষা অফিসার আতাউর রহমান ও চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন। এছাড়াও উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান, চুয়াডাঙ্গা সদর থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান (নান্নু), চুয়াডাঙ্গা জেলা কৃষক লীগের সাবেক সভাপতি ও সরোজগঞ্জ উচ্চবিদ্যালয়ের সাবেক সভাপতি আজিজুল হক, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানুজ্জামান মানিক, গড়াইটুপি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম রাজু মাস্টার, সরোজগঞ্জ উচ্চবিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আকবর আলী, তেঁতুল শেখ কলেজের অধ্যক্ষ গোলাম কিবরিয়া, সাদেমান নেছা বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু সালেহ ও কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জহুরুল ইসলাম (জবির)।

এছাড়াও বিদ্যালয়ের শিক্ষকমন্ডলী, শিক্ষার্থী, অভিভাবক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এর আগে প্রধান অতিথি বিদ্যালয় প্রাঙ্গনে নবনির্মিত শহিদ মিনার উদ্বোধন এবং বিদ্যালয় প্রাঙ্গনে একটি গাছের চারা রোপণ করেন। প্রধান অতিথি তাঁর বক্তব্যে মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহের কুফল সম্পর্কে আলোচনা করেন। অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ ১০ জন ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ করেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।