চুয়াডাঙ্গা শনিবার , ২১ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় কৃষক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সভা

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২১, ২০২৩ ৪:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গা জেলা কৃষক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার চুয়াডাঙ্গা জেলা কৃষক লীগের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা জেলা কৃষক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ও চুয়াডাঙ্গা জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কবির। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত) আলমডাঙ্গার কৃতী সন্তান অধ্যাপক নাজমুল ইসলাম পানু।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘আমরা কৃষক লীগকে সাংগঠনিকভাবে আরও বেশি শক্তিশালী করতে চাই। আগামীতে চুয়াডাঙ্গার প্রত্যেকটি সাংগঠনিক ইউনিটের সম্মেলন হবে। এই সম্মেলন কৃষক লীগের সাংগঠনিক শক্তি বাড়াবে।’ তিনি আরও বলেন, বর্তমান সরকার কৃষিবান্ধব সরকার। কৃষির উন্নয়নের জন্য সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সরকারের নানামুখী উদ্যোগে দেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। সভাপতির বক্তব্যে আসাদুজ্জামান কবির বলেন, আওয়ামী লীগের সহযোগী সংগঠন বাংলাদেশ কৃষক লীগ কৃষক সমাজকে সংগঠিত করে তাদের স্বার্থ সংরক্ষণ ও উন্নয়নে কাজ করতে বদ্ধপরিকর।

সভায় উপস্থিত থেকে বক্তব্য দেন চুয়াডাঙ্গা জেলা কৃষক লীগের সহসভাপতি তৌহিদুর রহমান চন্দন, চুয়াডাঙ্গা জেলা কৃষক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক মোস্তাফিজুর রহমান মাজু, জেলা কৃষক লীগের সহসভাপতি আকতারুল ইসলাম, আইনবিষয়ক সম্পাদক আব্দুল খালেক, চুয়াডাঙ্গা সদর থানা কৃষক লীগের সভাপতি আব্দুল মতিন দুদু, চুয়াডাঙ্গা জেলা কৃষক লীগের প্রচার সম্পাদক মুহাসেন রেজা, আলমডাঙ্গা উপজেলা কৃষক লীগের সভাপতি এম আজিজুল হক, আলমডাঙ্গা পৌর কৃষক লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৌমেন্দ্রনাথ সাহা, সাধারণ সম্পাদক সাহাবুল হক, চুয়াডাঙ্গা জেলা কৃষক লীগের নেতা গোলাম মোস্তফা লালা, আলমডাঙ্গা পৌর কৃষক লীগের ১ নম্বর ওয়ার্ড সভাপতি আমিরুল ইসলাম, বাড়াদী ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেনসহ চুয়াডাঙ্গা জেলা কৃষক লীগের নেতৃবৃন্দ।

বিশেষ সভায় সিদ্ধান্ত গৃহীত হয়- সদর উপজেলা কৃষক লীগের সম্মেলন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হবে আগামী ২৮ জানুয়ারি, জীবননগর উপজেলা কৃষক লীগের সম্মেলন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হবে আগামী ২ ফেব্রুয়ারি। চুয়াডাঙ্গা পৌর কৃষক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হবে ৭ ফেব্রুয়ারি। এছাড়াও জেলা কৃষক লীগ আগামী ২৩ জানুয়ারি জাহাঙ্গীর আলম মানুর মৃত্যুবার্ষিকী উপলক্ষে হারদী বাজারে আলোচনা সভা করবে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।