চুয়াডাঙ্গা শুক্রবার , ২৯ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় এমপি ছেলুন জোয়ার্দ্দারের রোগমুক্তি ও সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

নেতা সুস্থ হয়ে দ্রুতই ফিরবেন ও নেতৃত্বকে গতিশীল করবেন : খুস্তার জামিল
নিজস্ব প্রতিবেদক:
এপ্রিল ২৯, ২০২২ ৩:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গায় যুবলীগ ও ছাত্রলীগের আয়োজনে চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের সভাপতি, মুক্তিযুদ্ধের সংগঠক, বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপির রোগমুক্তি ও সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সহসভাপতি খুস্তার জামিল।

প্রধান অতিথির বক্তব্যে খুস্তার জামিল বলেন, ‘আমাদের নেতা মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি ভারতে উন্নত চিকিৎসা নিচ্ছেন। আমরা আশা করি তিনি দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন। মহান আল্লাহর কাছে আজকে আমাদের মোনাজাতের মাধ্যমে আমাদের অভিভাবক এমপি ছেলুন ভাইয়ের দ্রুত সুস্থতা কামনা করতে হবে। আজকে বঙ্গবন্ধু পুত্র শেখ কামালের জন্মদিন। আপনারা সবাই তাঁর আত্মারও মাগফিরাত কামনা করে দোয়া করবেন।’ তিনি আরও বলেন, ‘আমাদের নেতাকে আল্লাহপাক ভালো রেখেছেন। আলহামদুলিল্লাহ। আমাদের নেতা দ্রুতই ফিরে আসবেন এবং আমাদের নেতৃত্বকে আরও গতিশীল করবেন।’

চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিকের সভাপতিত্বে দোয়া ও ইফতার মাহফিলে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন জেলা যুবলীগের সাবেক আহ্বায়ক আরেফিন আলম রঞ্জু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রেজাউল করিম, আব্দুর রশিদ ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাসুম। বিশেষ বক্তা হিসেবে বক্তব্য দেন জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম আসমান।

চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল কাদেরের সঞ্চালনায় এই দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা ও চুয়াডাঙ্গা পৌর মেয়র জাহাঙ্গীর আলম মালিক খোকন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুন্সী আলমগীর হান্নান, মাসুদুজ্জামান লিটু বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মহ: শামসুজ্জোহা, দপ্তর সম্পাদক অ্যাডভোকেট আবু তালেব বিশ্বাস, যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক আরশাদ উদ্দিন চন্দন, উপ-প্রচার সম্পাদক শওকত আলী বিশ্বাস, নির্বাহী সদস্য অ্যাডভোকেট বেলাল হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট তালিম, কৃষক লীগের সাবেক সভাপতি আজিজুল হক, পৌর আওয়ামী লীগের সভাপতি এবিএম জহুরুল ইসলাম জোয়ার্দ্দার, সাধারণ সম্পাদক আলহাজ্ব আলাউদ্দিন হেলা, জেলা কৃষকলীগের ভারপ্রাপ্ত সভাপতি তৌহিদুল ইসলাম চন্দন, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কবীর, চুয়াডাঙ্গা সরকারি কলেজের সাবেক জিএস রাশেদুজ্জামান বাকী, ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নাসির জোয়ার্দ্দার, সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তানিম হাসান তারেক, জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়াবিষয়ক সম্পাদক ফিরোজ জোয়ার্দ্দার, দপ্তর সম্পাদক রিমন মন্ডল, সাবেক কলেজ ছাত্রলীগ নেতা বাপ্পী, রাজু, সেলিম, জেলা যুব মহিলা লীগের সভাপতি আফরোজা খাতুনসহ জেলা মহিলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীগণ। অনুষ্ঠানে প্রায় দেড় হাজার মানুষের ইফতারির আয়োজন করা হয়। ইফতারের আগ মুহূর্তে চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার সেলুন এমপির রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন চুয়াডাঙ্গা পৌর জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা মোহাম্মদ হোসাইন। একইসাথে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সহোদর শহীদ শেখ জামালের জন্মদিন উপলক্ষেও বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।