চুয়াডাঙ্গা রবিবার , ৬ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় উই ফর ইউ ফাউন্ডেশনের উদ্যোগে খাবার বিতরণ

সমীকরণ প্রতিবেদনঃ
মার্চ ৬, ২০২২ ৫:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:

চুয়াডাঙ্গায় উই ফর ইউ ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় মানুষের মধ্যে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার দুপুরে চুয়াডাঙ্গা শহরের স্টেশন রোড, কোর্ট রোড, বড় বাজার ও সদর হাসপাতালসহ বিভিন্নস্থানে ৩০০ প্যাকেট খাবার বিতরণ করা হয়। উই ফর ইউ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি ফয়সাল বিশ্বাস অন্তরের সভাপতিত্বে খাবার বিতরণকালে উপস্থিত ছিলেন ফাউন্ডেশন এর উপদেষ্টা আব্দুল মতিন,  সাফিয়া সাহাব শাপলা, সাধারণ সম্পাদক রুদ্র জোয়ার্দার, সহ-সাধারণ সম্পাদক ইশরাত জাহান রনিতা, সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক শাহিনা আক্তার রুবী, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাকিব আলী, সহ প্রচার সম্পাদক ইসানুর রহমান, দপ্তর সম্পাদক শ্রী ইন্দ্রজিত হালদার, নির্বাহি সদস্য ওয়াসিম তরফদার, সুজন মিয়া, করির হোসেন, শান্তি খানম, মিতু খাতুন প্রমুখ। 

                ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি ফয়সাল বিশ্বাস অন্তর বলেন, ‘মানবতার কাজে আমরা সর্বদা প্রস্তুত রয়েছি। অসহায় পথচারী দুস্থদের জন্য আমরা নিবেদিতপ্রাণ, দিন রাত এক করে কাজ করে যেতে চাই।’

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।