চুয়াডাঙ্গা শুক্রবার , ১৫ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় আলমসাধু নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চালক নিহত

সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ১৫, ২০২২ ৭:৫৮ অপরাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গায় আলমসাধু নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চালক নিহত এবং আরেক যাত্রী আহত হয়েছেন। শুক্রবার দুপুর ১২টার দিকে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের জাফরপুর জোয়ার্দ্দারপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আলমসাধু চালক নাজমুল (৩৫) আলমডাঙ্গা উপজেলার বাড়াদি ইউনিয়নের নতিডাঙ্গা গ্রামের রফিকুল ইসলামের ছেলে। আহত ভুট্টা ব্যবসায়ী রিপন আলী (৩৫) একই গ্রামের রেজাউল হকের ছেলে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. খালিদ হাসান বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই নাজমুলের মৃত্যু হয়। আহত রিপনের বাম হাত ক্ষতিগ্রস্ত হয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তির পরামর্শ দেয়া হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন বলেন, ডিঙ্গেদহ বাজারে ভুট্টা বিক্রয় শেষে আলমসাধুয় করে ফেরার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে উল্টে যায় আলমসাধুটি। এতে ঘটনাস্থলেই চালক নাজমুল নিহত হয়।

এ ঘটনায় আইনগত বিষয় প্রক্রিয়াধীন বলেও জানিয়েছেন তিনি।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।