চুয়াডাঙ্গা সোমবার , ২৩ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় অনলাইন জুয়ার অভিযোগে তিন যুবক আটক

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২৩, ২০২৩ ৭:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গায় অনলাইনে জুয়া খেলার অভিযোগে তিন জুয়াড়িকে আটক করেছে সদর থানার পুলিশ। গতকাল রোববার রাতে চুয়াডাঙ্গা শহরতলী দৌলতদিয়াড় এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এসময় আটককৃতদের নিকট থেকে ৪টি মোবাইল ফোন ও নগদ টাকা উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন- চুয়াডাঙ্গা সদর উপজেলার দৌলতদিয়াড় দক্ষিণপাড়ার মৃত আশরাফের ছেলে মুন আহমেদ ইমন (২৫) একই এলাকার মহিদুল ইসলামের ছেলে আকিব হোসেন (২৪) ও কলিমুদ্দিন বিশ্বাসের ছেলে সম্রাট আলী ওরফে কামরান (২৬)।
পুলিশ সূত্রে জানা যায়, গতকাল গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার পুলিশ জানতে পারে দৌলতদিয়ার এলাকায় কয়েকজন যুবক অনলাইনে জুয়ার আসর বসিয়েছে। সংবাদ প্রাপ্তির সঙ্গে সেঙ্গ সদর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মেফাউল হাসান সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে। অভিযানে তিন যুবককে আটক করা হয়। এসময় আটককৃতদেও নিকট থেকে ৪ টি স্মার্ট মোবাইল ফোন ও নগদ টাকা জব্দ করে।
উপপরিদর্শক (এসআই) মেফাউল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অনলাইন জুয়ার সঙ্গে জড়িত তিন যুবককে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধ পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।