চুয়াডাঙ্গা রবিবার , ২২ জুলাই ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

চার গুণীকে ‘পার্সোনালিটি অ্যাওয়ার্ড’ প্রদান

সমীকরণ প্রতিবেদন
জুলাই ২২, ২০১৮ ১১:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

বিনোদন ডেস্ক: পার্সোনালিটি অ্যাওয়ার্ড’-এ ভূষিত হলেন দেশের চারজন গুণী শিল্পী। সংস্কৃতি অঙ্গনের বিভিন্ন শাখায় এবং সামাজিক কর্মকা-ে বিশেষ অবদান রাখার জন্য এই চারজনকে পার্সোনালিটি অ্যাওয়ার্ডে ভূষিত করা হয়েছে। এরা হচ্ছেন একুশে পদকপ্রাপ্ত গীতিকার, চলচ্চিত্র প্রযোজক, পরিচালক গাজী মাজহারুল আনোয়ার, চিত্রনায়িকা-নির্মাতা সুচন্দা, নৃত্যপরিচালক জিনাত বরকত উল্যাহ ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংগীতশিল্পী রুনা লায়লা। গত ২০শে জুলাই রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের ব্যালকনি হলে সাঁকো টেলিফিল্মের পক্ষ থেকে ‘সাঁকো টেলিফিল্ম পার্সোনালিটি অ্যাওয়ার্ড’ প্রদান করা হয়। অ্যাওয়ার্ড তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মো. মসিউর রহমান রাঙ্গা, এমপি।
শুরুতেই আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংগীতশিল্পী রুনা লায়লার হাতে এই পার্সোনালিটি অ্যাওয়ার্ড তুলে দেয়া হয়। এরপর একে একে সুচন্দা, গাজী মাজহারুল আনোয়ার ও জিনাত বরকত উল্যাহর হাতে অ্যাওয়ার্ড তুলে দেয়া হয়। অ্যাওয়ার্ড প্রদানের পর মঞ্চে সংগীত পরিবেশন করেন হৈমন্তী রক্ষিত। তিনি রুনা লায়লার ‘শেষ করো না শুরুতে খেলা শেষ করো না’ গানটি গেয়ে শোনান। এরপর সেরাকণ্ঠের অন্যা ‘বারোটি বছর পরে আবার দেখা হবে’, ‘তুমি আমার কতো চেনা’ গেয়ে শোনান। এরপর একে একে মঞ্চে আরো সংগীত পরিবেশন করেন জানে আলম, পলাশসহ আরো কয়েকজন শিল্পী। উল্লেখ্য, পরিচালক আমজাদ হোসেন ‘পার্সোনালিটি অ্যাওয়ার্ড’-এ ভূষিত হলেও অসুস্থ থাকায় আসতে পারেননি।

Girl in a jacket

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।