চার কেজি গাঁজা উদ্ধার : ভারতীয় মদসহ দু’জন আটক

414

দামুড়হুদার বারাদি ও হৈবতপুরে বিজিবির পৃথক অভিযান
নিজস্ব প্রতিবেদক: দামুড়হুদার বারাদি ও হৈবতপুরে পৃথক অভিযান চালিয়ে চার কেজি গাঁজা উদ্ধার এবং তিন বোতল ভারতীয় মদসহ দুই মাদকব্যবসায়ীকে আটক করেছে বিজিবি। আটককৃতদের বিরুদ্ধে মামলাসহ সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হয়েছে।
চুয়াডাঙ্গা-৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের পরিচালক ইমাম হাসান স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গত বুধবার সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের বারাদি বিওপির টহল কমান্ডার নায়েক গোলাম সরোয়ার সঙ্গীয় ফোর্স নিয়ে দামুড়হুদা থানার বারাদি গ্রামে অভিযান চালান। এ সময় বারাদি মাঠ হতে ৪ কেজি গাঁজা উদ্ধার করতে সক্ষম হয়। যার আনুমানিক মূল্য ১৪ হাজার টাকা।
অপরদিকে, গতকাল বৃহস্পতিবার রাত আনুমানিক ১টার সময় গোপন সংবাদের ভিত্তিতে ৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের বড়বলদিয়া বিওপির টহল কমান্ডার হাবিলদার আসাদুল করিম সঙ্গীয় ফোর্স নিয়ে হৈবতপুর গ্রামে অভিযান চালান। এ সময় হৈবতপুর পাঁচ কবর পাঁকা রাস্তার উপর হতে তিন বোতল ভারতীয় মদ, একটি মোটরসাইকেল ও দুইটি মোবাইলফোনসহ দু’জনকে আটক করে। উদ্ধারকৃত মালামালের আনুমানিক মূল্য ১ লাখ ৭ হাজার ৯৫০ টাকা।


আটককৃতরা হলেন, দর্শনা দক্ষিণ চাঁদপুরের শাহজুল ম-লের ছেলে শামীম হোসেন (৩২) এবং নাস্তিপুর গ্রামের মৃত আফাজ উদ্দিনের ছেলে ইয়াকুব আলী (২৭)। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও মোটর সাইকেলসহ আসামীকে দামুড়হুদা থানায় সোর্পদ করা হয়েছে। হাবিলদার আসাদুল করিম বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। উদ্ধারকৃত ৪ কেজি গাঁজা, ৩ বোতল ভারতীয় মদ, একটি মোটর সাইকেল এবং দুইটি মোবাইল ফোনের সর্বমোট মূল্য ১ লাখ ২১ হাজার ৯৫০ টাকা। উদ্ধারকৃত মাদকদ্রব্য কাস্টমস অফিসে জমা এবং আসামীদের থানায় সোপর্দ করা হয়েছে।