চুয়াডাঙ্গা বুধবার , ৭ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

গড়াইটুপি ইউপি নির্বাচনের ধানের শীষ প্রতীকের মতবিনিময় সভা

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ৭, ২০২০ ৯:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, গড়াইটুপি:
চুয়াডাঙ্গা সদরের নবগঠিত গড়াইটুপি ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে ধানের শীষ প্রতীকের নেতা-কর্মী ও সমর্থকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেল ৫টার দিকে গড়াইটুপির নিজ বাসভবনে ইউনিয়নের সকল বিএনপি নেতা-কর্মীদের নিয়ে তাদের সাথে উন্মুক্ত আলোচনা ও মতবিনিময় সভার আয়োজন করেন ধানের শীষের প্রার্থী আকতার হোসেন।
বিএনপির মনোনীত প্রার্থী আকতার হোসেন বলেন, বিরোধী দলের নেতা হবার কারণে প্রতিনিয়ত আমার ওপর নানা ধরণের হুমকি, হামলা করছে আওয়ামী লীগ নেতৃবৃন্দের লোকজন। তিনি আরও বলেন, আমি নির্বাচন করবো যদি প্রশাসন নিরপেক্ষভাবে ভোটের মাঠে কাজ করে। এসময় নবগঠিত গড়াইটুপি ইউনিয়নের ৯টি ওয়ার্ডের বিএনপির সকল নেতা-কর্মীদের সাথে উনু¥ক্ত আলোচনা করে এবং সবার মতামত নিয়ে নির্বাচনের মাঠে কাজ করার নানাধরণের দিকনির্দেশনা দেন চেয়ারম্যান প্রার্থী আকতার হোসেন। অনুষ্ঠান শেষে সকল কর্মীর হাতে নির্বাচনের পোস্টার ও ব্যানার তুলে দেওয়া হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।