চুয়াডাঙ্গা শুক্রবার , ২০ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

গড়াইটুপি ইউনিয়ন আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

প্রতিবেদক, তিতুদহ:
মে ২০, ২০২২ ৪:০৯ অপরাহ্ণ
Link Copied!

‘ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল’ স্লোগানে চুয়াডাঙ্গা সদরের গড়াইটুপি আন্তঃপ্রাথমিক, ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।  গতকাল বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত খাড়াগোদা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে এ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় গড়াইটুপি ইউনিয়নের ১৩টি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীর অংশগ্রহণ করে। ক্রীড়া প্রতিযোগিতায় ২৬টি ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় ২৪টিসহ মোট ৫০টি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

খাড়াগোদা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক জুনায়েদ রনির উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গড়াইটুপি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুর রহমান রাজু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সদর উপজেলা এটিও মাসুমা আক্তার, খাড়াগোদা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাহারুল ইসলাম, গড়াইটুপি ইউনিয়নের প্রত্যেক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ সহকারী শিক্ষকবৃন্দ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কালুপোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোশাররফ হোসেন। প্রতিযোগিতায় সর্বোচ্চ ২৫টি পুরস্কার পায় খাড়াগোদা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা। অনুষ্ঠান শেষে সকল বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথিসহ বিশেষ অতিথিগণ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।