চুয়াডাঙ্গা বুধবার , ৩০ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

গড়াইটুপিতে খাস জমিতে ভূমিহীনদের বাড়ি তৈরির জায়গা প্রস্তুত : আজ নির্মাণকাজের উদ্বোধন

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ৩০, ২০২০ ১০:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, তিতুদাহ:
চুয়াডাঙ্গা সদরের নবগঠিত গড়াইটুপি ইউনিয়নে ‘জমি আছে, ঘর নাই’ প্রকল্পের কার্যক্রম শুরু হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা একটার দিকে গড়াইটুপি মসজিদপাড়ায় সরকারি ২৮ শতক খাস জমিতে ভূমি ও ঘরহীন মানুষের বসবাসের জায়গা প্রস্তুত করা হয়। আজ বুধবার কাজের উদ্বোধন করা হবে।
গতকাল বরাদ্দকৃত দখলদারদের কাছ থেকে সরকারিভাবে দখল করে গাছ ও সকল প্রকার উচ্ছেদ অভিযান শুরু করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ইসরাত জাহান। একই দাগে ৮ শতক জমি দখল করে এবং ২০ শতক জমি তিতুদহ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যানের আকতার হোসেনের বাড়ির সংলগ্ন সমস্ত জায়গা ছেড়ে দেবার নির্দেশ দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।
এসময় উপস্থিত ছিলেন তিতুদহ ভূমি কর্মকর্তা মাহাতাব উদ্দীন, পেশকার শামসুল হোসেন, তিতুদহ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আকতার হোসেনসহ গ্রাম্য নেতৃবৃন্দগণ। নির্বাহী ম্যাজিস্ট্রেট বলেন, এই সরকারি কাজে যারা বাঁধাদান করবে তাদের বিরুদ্ধে সাথে সাথে আইনত ব্যবস্থা গ্রহণ করা হবে। আজ সকাল ১০টার সময় ভূমিহীন ও বসতবাড়িহীনদের বাড়ি তৈরি কাজের উদ্বোধন করবেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ইশরাত জাহান।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।