চুয়াডাঙ্গা শনিবার , ৪ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

গ্রেপ্তার সুমনের স্বীকারোক্তিমূলক জবানবন্দী

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ৪, ২০২১ ৮:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

মেহেরপুরের গাংনীতে সিটি ব্যাংকের এজেন্ট খুনের ঘটনা
গাংনী অফিস:
মেহেরপুরের গাংনীর গাড়াডোব রাস্তায় ছিনতাইকারীদের গুলিতে নিহত কোমরপুর সিটি ব্যাংকের এজেন্ট খাদেমুল ইসলাম (৩৫) হত্যা মামলার অন্যতম আসামি সুমন স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় মেহেরপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. শাহীন রেজার আদালতে সুমন জবানবন্দী প্রদান করেন। পরে তাঁকে জেলহাজতে প্রেরণ করা হয়। গ্রেপ্তারকৃত সুমন মেহেরপুর মুজিবনগর উপজেলার টুঙ্গী গোপালপুরের শমসের আলীর ছেলে।
গতকাল শুক্রবার বেলা ১১টার দিকে গাংনী থানা প্রাঙ্গণে প্রেস বিফ্রিংয়ে গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) বজলুর রহমান জানান, বিভিন্ন স্থানের সিসিটিভির ফুটেজ সংগ্রহ করে সন্দেহাতীতভাবে সুমনকে তাঁর শ্বশুরবাড়ি থেকে গত ২৮ আগস্ট আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। দফায় দফায় জিজ্ঞাসাবাদে সুমন টাকা ছিনতাইয়ের পরিকল্পনাসহ ছিনতাইয়ের কৌশল এবং কারা এ ছিনতাইয়ে জড়িত, তার বিশদ বর্ণনা দেয়। সে অনুযায়ী ছিনতাই কাছে ব্যবহৃত মোটরসাইকেল, হেলমেট ও ছিনতাই কাজে ব্যবহৃত রিভলবারের গুলির খোসা উদ্ধার করা হয়। সেই সাথে এ ঘটনার পরিকল্পনাকারীসহ ঘটনার সাথে জড়িতদের নাম আটককৃত আসামি জানিয়েছে।
প্রসঙ্গত, গত ২৬ আগস্ট সকালে কোমরপুর সিটি এজেন্ট ব্যাংকের ম্যানেজার খাদেমুল ইসলাম ৪৬ লাখ টাকা নিয়ে গাংনী হয়ে কুষ্টিয়া যাওয়ার পথে গাড়াডোব রাস্তার ছিনতাইকারীরা গুলি করে টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়। গুলিবিদ্ধ খাদেমুল ইসলামকে প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কুষ্টিয়া মেডিকেলে নেওয়ার পথে তাঁর মৃত্যু ঘটে। এ ঘটনায় খাদেমুলের ভাই আরফান আলী বাদী হয়ে গাংনী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যার নম্বর ২৭/২১, তারিখ ২৭/০৮/২০২১ইং।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।