চুয়াডাঙ্গা রবিবার , ২৯ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

গ্যারান্টি দিলাম, কোনো ইশারায় কাজ হবে না-নির্বাচন কমিশনার আহসান হাবিব খান

মেহেরপুরে প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা
সমীকরণ প্রতিবেদনঃ
মে ২৯, ২০২২ ৮:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন: মেহেরপুর পৌরসভা ও ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের সঙ্গে বাংলাদেশ নির্বাচন কমিশনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দুপুরে মেহেরপুর জেলা প্রশাসনের উদ্যোগে মেহেরপুর জেলা নির্বাচন অফিসের সহযোগিতায় মেহেরপুর পৌর কমিউনিটি সেন্টারে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। জেলা প্রশাসক ড. মুহাম্মদ মুনসুর আলম খানের সভাপতিত্বে সভায়  প্রধান অতিধি হিসেবে উপস্তিত ছিলেন নির্বাচন কমিশনার বিগ্রেডিয়ার জেনারেল মো. আহসান হাবিব খান (অব.)।

এসময় প্রধান অতিথি বলেন, ‘এখনো যারা মনে করছে লেখাপড়া না করে নকল করে পাশ করব, তাদের সে ধারণা থেকে পিছিয়ে আসতে হবে। কেননা এখনো প্রায় তিন সপ্তাহ বাকি রয়েছে। পরীক্ষায় পাশ করার জন্য পড়াশোনা করুন। অর্থাৎ নির্বাচনের এখনো ১৮ দিন বাকি রয়েছে, মানুষের মন জয় করতে ভালো কাজ করুন। কেননা তাদের বই হচ্ছে জনগণের মন। এখনো সময় আছে মানুষের দ্বারে দ্বারে যান। মানুষকে আশ্বাস দেন, সেই আশ্বাস দেবেন, যে আশ্বাস আপনি পূরণ করতে পারবেন।

জেলা প্রশাসক ও পুলিশ সুপারের উদ্দেশ্যে বলেন, আসুন আমরা একটি সমতল মাঠ তৈরি করি। সেই মাঠে যে ভালো খেলতে পারবেন। যিনি গোল দিতে পারবেন তিনিই বিজয়ী হবেন। তিনি বলেন, আমি গ্যারান্টি দিলাম স্ট্যাম্প থাকলে লিখে দেবো কোনো ইশারায় কাজ হবে না। নির্বাচনের পরে আবার আসব আবার আপনাদের সাথে মতবিনিময় করব। তখন বলব আমরা যা বলেছিলাম তা করেছে কিনা।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ নির্বাচন কমিশনের যুগ্ম সচিব নুরুজ্জামান তালুকদার, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ইউনুছ আলী।

স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মৃধা মোহাম্মদ মোজাহিদুল ইসলামের সঞ্চালনের মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, পুলিশ সুপার মো. রাফিউল আলম, চুয়াডাঙ্গা জেলা নির্বাচন কর্মকর্তা ও মেহেরপুর পৌরসভা নির্বাচনে রিটার্নিং অফিসার তারেক আহমেদ এবং মেহেরপুর জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আবু আনছার।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আসন্ন পৌরসভা নির্বাচনের আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মাহফুজুর রহমান রিটন, স্বতন্ত্র প্রার্থী মোতাছিম বিল্লাহ, পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, শ্যামপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আক্তার হোসেন, মতিয়ার রহমান, বারাদী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আরমান আলী, কাউন্সিলর প্রার্থী আব্দুস সাত্তার মুক্তা, সৈয়দ মঞ্জুরুল হাসান, একে শাকিল আহমেদ, ইয়াসিন আলি শামিম, এনএস আই-এর উপপরিচালক এমদাদুল হক, মেহেরপুর সদর উপজেলা নির্বাচন অফিসার দোলন কান্তি চক্রবর্তী, গাংনী উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আবদুল আজিজ, মুজিবনগর উপজেলা নির্বাচন অফিসার মেহেদী হাসান প্রমুখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।