চুয়াডাঙ্গা সোমবার , ১৮ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

গোল্ডেন অ্যাওয়ার্ড পেলেন শ্রমিক লীগের সভাপতি আব্দুল কাদির

প্রতিবেদক, দামুড়হুদা:
এপ্রিল ১৮, ২০২২ ৯:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যেগে সাংগঠনিক দক্ষতা ও সমাজসেবার বিশেষ অবদান রাখার জন্য শেরে বাংলা গোল্ডেন অ্যাওয়ার্ড-২০২২  পেলেন দামুড়হুদা শ্রমিক লীগের সভাপতি ও দেশ ইটভাটার পরিচালক আব্দুল কাদির। গত শনিবার বেলা সাড়ে তিনটার দিকে ঢাকা পুরোনো পল্টন এশিয়া অ্যান্ড রিসোর্টে তাঁকে এ অ্যাওয়ার্ড প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানে বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উপদেষ্টা সামছুল আলম চৌধুরী সুরমার সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা সুপ্রিম কোর্টের বিচারপতি ফয়সল মাহমুদ ফয়জী।

জানা যায়, সারা দেশ থেকে সাংগঠনিক দক্ষতা ও সমাজসেবার বিশেষ অবদান রাখার জন্য বিভিন্নজনকে ঢাকায় ডাকা হয়। এসময় আরও উপস্থিত ছিলেন ১৪ দলের কেন্দ্রীয় নেতা ও সাবেক উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা সাদেক সিদ্দিকী, বাংলাদেশ সরকারের অতিরিক্ত অর্থ সচিব পীরজাদা শহীদুল হারুন, জাতীয় ভোক্তা অধিকার রক্ষা আন্দোলনের চেয়ারম্যান মুহাম্মদ আতাউল্লাহ খান, বাংলাদেশ  ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান শাহ আলম চুন্ন, মহাসচিব এম এইচ আরমানসহ বাংলাদেশ ওয়েলফেয়ার-এর বিভিন্ন পর্যায়ের সদস্যবৃন্দ।

শেরে বাংলা গোল্ডেন অ্যাওয়ার্ড পাওয়ার পর দামুড়হুদা শ্রমিক লীগের সভাপতি আব্দুল কাদির তাঁর অনভূতি ব্যক্ত করে বলেন, ‘আমি যেন মানুষের সেবাই কাজ করতে পারি, তার জন্য আপনাদের কাছে দোয়া কামনা করি।’

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।