চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১ নভেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

গোপন সংবাদের ভিত্তিতে পুরানো ডিসি বাংলো রোডে ঝিনাইদহ র‌্যাবের অভিযান নগদটাকাসহ জুয়ার আসর থেকে ৯ জুয়াড়ি গ্রেফতার : সরঞ্জাম উদ্ধার

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ১, ২০১৬ ১:৫৯ অপরাহ্ণ
Link Copied!

dt 31.10.16. juari arrest malamal soho

নিজস্ব প্রতিবেদক: ঝিনাইদহ জেলার সদর থানাধীন এলাকায় পুরানো ডিসির বাংলো রোডে রেজিষ্ট্রি অফিসের পাশে ফার্নিচার মেলায় জুয়া খেলার আসর হতে ৯জন জুয়াড়িকে জুয়া খেলার সরঞ্জামাদি ও নগদ টাকাসহ গ্রেফতার করেছে ঝিনাইদহ র‌্যাব।
র‌্যাব সূত্রে জানা গেছে, গত ৩১ অক্টোবর রাত প্রায় দুইটার দিকে ঝিনাইদহ র‌্যাবের কোম্পানী কমান্ডার মেজর মোঃ মনির আহমেদ ও স্কোয়াড কমান্ডার এএসপি উৎপল কুমার রায় এর নেতৃত্বে নিয়মিত টহল চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইদহের পুরনো ডিসি বাংলো রোডে রেজিষ্ট্রি অফিসের পাশে ফার্ণিচার মেলায় জুয়া খেলার আসর থেকে যশোর অভয়নগর গাজীপুরের মৃত জনাব আলী ছেলে মকবুল হোসেন(৩৫), ঝিনাইদহ কাঞ্চনগরের মৃত বাবর আলী শেখের ছেলে মাসুদ আলী শেখ(৪০), আরাপপুরের মৃত মোশারফ হোসেনের ছেলে শরিফুল ইসলাম(৪৫), কোটচাঁদপুরের মৃত মোঃ সদ্দুর রহমানের ছেলে ওবায়দুর (৪৬), বেপারীপাড়ার মৃত তৌরিত বিশ্বাসের ছেলে আজিম উদ্দিন বিশ্বাস(৪০), গিতাঞ্জলী সড়কের স্বর্গীয় নিখিল মিত্রের ছেলে অসিম কুমার মৃত্র (৪৭),  বরগুনা জেলার ছোট গৌরিচান্নার মৃত আকসেম আলীর ছেলে আলমগীর (৪৮), কুমিল¬া মুরাদনগর বাবুটিপাড়ার আলিম হোসেনের ছেলে মোস্তফা কামাল (৩৩) ও চুয়াডাঙ্গা সদরের বোয়ালিয়ার আফিজ উদ্দিনের ছেলে দিদার আলী(৪০) কে আটক করে। এসময় জুয়ার আসর থেকে একটি চর্কি বোর্ড, ২টি ডার্ট বোর্ড, ১৮টি ডার্ট পিন, ৩ সেট তাস, ০৪টি পে¬ন সিটের বাক্স, ১১টি হাত ঘড়ি, ৩টি ফর্দি, ২টি কালো ব্যাগ ও নগদ  ১,২৮,৭৩৬/- টাকা উদ্ধার করা হয় এবং গ্রেফতারকৃতদের ঝিনাইদহ সদর থানায় হস্তান্তর করে তাদের বিরুদ্ধে ১৮৬৭ সনের প্রকাশ্যে জুয়া আইন ৩/৪ ধারায় মামলা করা হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।