চুয়াডাঙ্গা শনিবার , ২৭ আগস্ট ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের দামুড়হুদা পুড়োপাড়ায় অভিযান বিচালীভর্তি আলমসাধু তল্লাশি : ফেনসিডিলসহ চালক আটক

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ২৭, ২০১৬ ১২:৫৬ অপরাহ্ণ
Link Copied!

Exif_JPEG_420

Exif_JPEG_420

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)’র অফিসার ইনচার্জ ইন্সপেক্টর এএইচএম কামরুজ্জামান খানের নেতৃত্বে এসআই আমির আব্বাস, এএসআই রফিকুল, কনষ্টেবল শাহিন আলম গোপন সংবাদের ভিত্তিতে দামুড়হুদা পুড়াপাড়ার মোড় থেকে বিচালী ভর্তি আলমসাধু তল্লাশী করে ১০০ বোতল ফেন্সিডিলসহ আলমসাধু চালক দামুড়হুদা হরিশপুর নতুন পারার মৃত উসমান গনির ছেলে ইসরাফিল (৩০) আটক করে। এ সময় আলমসাধু চালক ইসরাফিল জানায়, আমি ফেন্সিডিল ব্যবসায়ী নয়। কুড়–লগাছি পার্শ্ববত্তি বর্ডার থেকে ৫ হাজার টাকার বিনিময়ে কুষ্টিয়া বিত্তিপারায় পৌঁছায়ে দেওয়ার চুক্তিতে আমার আলমসাধুতে বিচালীর ভিতরে এই ১০০ বোতল ফেন্সিডিল নিই। হরিশচন্দ্রপুর নতুন গ্রামের মৃত আকবরের ছেলে ফরজ (৩৪) ও ফকির মোহাম্মদের ছেলে আশরাফুল (৩৬) মাঝে মাঝে আমাকে দিয়ে এভাবে কুষ্টিয়াতে ফেন্সিডিল চালান পাঠাই। এ বিষয়ে ডিবি ওসি কামরুজ্জামন খান বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে দামুড়হুদা পুড়াপাড়ার মোড়ে বিচালী ভর্তি আলমসাধু তল্লাশী করে ১০০ বোতল ফেন্সিডিলসহ চালক ইসরাফিলকে আটক করা হয় এবং আটক ইসরাফিলের তথ্য অনুযায়ী ফরজ আলী ও আশরাফুলকে ধরার জন্য আমার টিম অভিযান অব্যাহত রেখেছে। চুয়াডাঙ্গা ডিবি পুলিশের সেকেন্ড অফিসার এসআই আমির আব্বাস বাদী হয়ে ইসরাফিল, ফরজ ও আশরাফুলকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে দামুড়হুদা থানায় মামলা দায়ের করেছেন। গতকালই ১০০ বোতল ফেন্সিডিলসহ ইসরাফিলকে আদালতে সোর্পদ করা হয় বলে জানান দামুড়হুদা থানা পুলিশ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।