চুয়াডাঙ্গা রবিবার , ৭ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

গৃহহীণ জুলেখা বেগম কে বসত ঘর দিলেন গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল

সমীকরণ প্রতিবেদনঃ
আগস্ট ৭, ২০২২ ৪:০৩ অপরাহ্ণ
Link Copied!

জাহিদ হাসান জিহাদ: মুজিব বর্ষ উপলক্ষে গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক ও গাজীপুর সিটি কর্পোরশনের মেরয় পদপ্রার্থী আলহাজ¦ কামরুল আহসান সরকার রাসেল মহানগরের ৩৮নং ওয়ার্ডের দক্ষিণ খাইলকুর এলাকায় গৃহহীণ জুলেখা বেগম এক নারীকে ঘর নির্মাণ করে দিয়েছেন। শনিবার বিকেলে তিনি গৃহহীণ জুলেখা বেগমের হাতে দুই কক্ষের একটি বসত ঘরের চাবি তুলে দিয়েছেন।

গৃহ প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মহানগরের ৩৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব গিয়াস উদ্দিন আহম্মেদ। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক আলহাজ¦ কামরুল আহসান সরকার রাসেল। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, স্থানীয় কাউন্সিলর শিরিনা আক্তার, ৩৮ নং ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক মোঃ আশরাফুল আলম, যুগ্ম আহ্বায়ক আলতাফ মাহমুদ তপন, ৩৮ ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ হাবিবুল্লাহ চৌধুরী, মোঃ আলাল উদ্দিন, সদস্য মোঃ মোহর আলী, এম এম শামীম আলম। উপস্থিত ছিলেন মহানগরের কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লিটন মোল্লা, গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক আবুল কালাম আজাদ মালম, যুবলীগের নেতা আতিকুর রহমান রাহাত খান, সোহানুর রহামন সোবহান,এম এম সোহেল রানা, শেখ মোহাম্মদ আব্দুল হালিম, জহিরুল হক মামুন, আলতাফ মাহমুদ তপন,আফজাল হোসেন সরকার পাপেল,হারুন অর রশিদ, হানিফ তালুকদার, আশরাফুল আলম, আমিনুল ইসলাম মোল্লা, ছাত্রলীগ নেতা মানিক হোসেন পাঠান, ফরহাদ হোসেন মনিরুজ্জামান মনির, সোহরাব হোসেন, প্রমূখ।

প্রধান অতিথি কামরুল আহসান সরকার রাসেল বলেন, মুজিব বর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মোঃ মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে আশ্রয় কর্মসূচির অংশ হিসেবে তিনি মহানগরের ৫৭ টি ওয়ার্ডে অর্থায়নে গৃহহীণদের ঘর নির্মাণ করে দেবেন। ইতোমধ্যে তিনি ৭টি ওয়ার্ডে সাতজন গৃহহীণকে টিনশেড ঘর নির্মাণ করে দিয়েছেন।

জুলেখা বেগম এক প্রতিক্রিয়ায় জানান, আমার স্বামী ট্রাক চালক মোঃ আলম। তার আয়ে আমাদের সংসার চলে। আমাদের একখন্ড জমি আছে, সেখানে ঘর নির্মাণের অর্থ নাই। আমাদের পরিবারের তিন সদস্যে নিয়ে তাহের আলী মাতব্বর বাড়িতে বসবাস করছি। ঘরটি পেয়ে তুমি খুব খুশি হয়েছেন। ঘরটি নির্মাণ করে আমাদের মাথা গোঁজার একটু ঠাঁই করে দিলেন যুবলীগের নেতা রাসেল। আমি তার মঙ্গল ও শান্তি কামনা করি। এমন নেতা এলাকায় থাকলে এলাকাবাসী শান্তিতে বসবাস করতে পারবেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।