চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৭ সেপ্টেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

গার্ড অব অর্নার শেষে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ৭, ২০১৭ ১০:১২ পূর্বাহ্ণ
Link Copied!

অন্তিম শায়নে সায়িত হলেন চুয়াডাঙ্গার বীর মুক্তিযোদ্ধা ডিউক জোয়ার্দ্দার

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গার বীর মুক্তিযোদ্ধা আকরাম আক্তার জোয়ার্দ্দার ডিউকের রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অর্নার প্রদান ও জান্নাতুল মওলা মসজিদে নামাযে জানাযা শেষে কবরস্থানে দাফনকার্য সম্পন্ন করা হয়েছে। গতকাল সকাল ১০ টায় গার্ড অব অর্নার প্রদান ও দাফনকার্যে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা-১ আসনের সাংসদ, জেলা আওয়ামী লীগ’র সভাপতি, জাতীয় সংসদের হুইপ, বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খন্দকার ফরহাদ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল মোমেন, সদর উপজেলা নির্বাহী অফিসার মৃণাল কান্তি দে, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নুরুল ইসলাম মালিক, আবু হোসেন, উপজেলা কমান্ডার আ.শু. বাঙালী, জেলা আওয়ামী লীগ’র সহ-সভাপতি খুস্তার জামিল, যুগ্ম-সাধারন সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, হাবিবুর রহমান লাবলু, সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নানসহ মুক্তিযোদ্ধা বৃন্দ।
উল্লেখ্য, বৃহত্তর কুষ্টিয়া জেলা আওয়ামীলীগ’র প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম আক্তার হোসেন জোয়ার্দ্দারের পুত্র। এ ছাড়াও তিনি বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ’র সহ-সভাপতি সংরক্ষিত আসনের সংসদ সদস্য শিরীন নাঈম পূনম’র ভাই। বীর মুক্তিযোদ্ধা আকরাম আক্তার জোয়ারদ্দার ডিউক গত মঙ্গলবার দুপর দেড়টার দিকে জোয়ার্দ্দার পাড়াস্থ নিজ বাস ভবনে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।