চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৮ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

গাজীপুরে মহানগর যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ২৮, ২০২২ ৪:১৪ অপরাহ্ণ
Link Copied!

Girl in a jacket

নিজস্ব প্রতিবেদক: দেশব্যাপী কেন্দ্রীয় যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে ১ হাজার গাছের চারা বিতরণ করেছে গাজীপুর মহানগর যুবলীগ। বৃহস্পতিবার পেড়াবাড়ী শাহ সূফী ফছিউদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে ছাত্রছাত্রীসহ নগরীর বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীদের হাতে ফলদ, বনজ ও ঔষধি গাছের চারা তুলে দেন গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব কামরুল আহসান সরকার রাসেল। পরে নেতাকর্মীদের নিয়ে স্কুল মাঠে একটি ফলদ গাছের চারা রোপন করেন তিনি। 

এসময় উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক সুমন আহমেদ শান্ত বাবু, এস এম আলমগীর হোসেন, আহবায়ক কমিটির সদস্য আলহাজ্ব দেলোয়ার হোসেন বাদল,আমান উদ্দিন সরকার কাইয়ুম সরকার ডাঃ এ বি এম কাশেম,রাজিবুল হাসান দেলোয়ার হোসেন দেলু বিদ্যালয়ের প্রধান শিক্ষক সানাউল্লাহ সরকার। এসময় যুবলীগ গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব কামরুল আহসান সরকার রাসেল বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কেন্দ্রীয় যুবলীগের আহ্বানে সাড়া দিয়ে গাজীপুর মহানগরীর প্রত্যেকটি ওয়ার্ডের নেতাকর্মীকে অন্তত একটি করে ফলদ, বনজ ও ঔষধি বৃক্ষরোপণ করতে হবে। তাই আজকে প্রথম ধাপে ১ হাজার বৃক্ষ আপনাদের হাতে তুলে দেওয়া হয়েছে। এই বৃক্ষ শুধু আমাদের পুষ্টিই প্রদান করবে না, অর্থনৈতিক সমৃদ্ধিও আনায়ন করবে। 

Girl in a jacket

 কর্মসূচিতে আরও উপস্হিত ছিলেন গাজীপুর মহানগর যুবলীগ নেতা আতিকুর রহমান খান রাহাত,কাউলতিয়া সাংগঠনিক থানা আওয়ামীলীগ নেতা আবুল বাসার, আফজাল হোসেন সরকার পাপেল,বাসন থানা যুবলীগ নেতা আব্দুল হালিম মন্ডল, টঙ্গী পূর্ব থানা যুবলীগ লিটন উদ্দিন সরকার, মোক্তার হোসেন , সদর থানা যুবলীগ নেতা সোহানুর রহমান সোবহান, হারুন অর রশিদ, হানিফ তালুকদার, কোনাবাড়ী থানা যুবলীগ নেতা আশিকুর রহমান জিয়া, জাহিদ পাঠান,আহসান পালোয়ান, বাসন থানা শ্রমিক লীগ নেতা সোবহান হোসেন,যুবলীগ নেতা বুলবুল আহমেদ কাফি, শুক্কর আলী,ওমর ফারুক মিলন, শাখাওয়াত হোসেন,মোবারক হোসেন,হাবিবুর রহমান হাবিব, তানভির সিদ্দিকী, মোস্তাফিজুর রহমান মোস্তা রফিকুল ইসলাম রবি,প্রমুখ।।

 

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।