চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৮ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

গাংনী পৌর ৭ নম্বর ওয়ার্ডে মোতালেব কাউন্সিলর নির্বাচিত

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ২৮, ২০২২ ১১:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক: মেহেরপুরের গাংনী পৌরসভার নম্বর ওয়ার্ড কাউন্সিলর নির্বাচনে পাঞ্জাবী প্রতীকের প্রার্থী মোতালেব হোসেন ২৬৮ ভোট বেশি পেয়ে বিজয়ী হয়েছেন। গতকাল বুধবার বিকেল পৌনে পাঁচটায় রিটার্নিং অফিসার মাহফুজুর রহমান বেসরকারি ফলাফল ঘোষণা করেন।

প্রিজাইডিং অফিসার মাহফুজুর রহমান জানান, মোট ভোটার হাজার ৪৬২ জনের মধ্যে হাজার ৬৬১ জন ভোটার তাঁদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। এর মধ্যে পাঞ্জাবী প্রতীকের প্রার্থী মোতালেব হোসেন ৮১৫,: বদরুল আলম টেবিল ল্যাম্প ৫৪৭, শফিউল আলম উটপাখি ২৫০ সানোয়ার হোসেন ৪৯ ভোট পেয়েছেন।

এর আগে পর্যাপ্ত নিরাপত্তার মধ্যদিয়ে ৮টি বুথে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট অনুষ্ঠিত হয়। ভোট গ্রহণ চলাকালে জেলা প্রশাসক, পুলিশ সুপার, গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান, পৌর মেয়রসহ সরকারি কর্মকর্তা ভোট কেন্দ্রে পরিদর্শন করেন। এদিকে, ফলাফল ঘোষণা হওয়ার পরপরই উল্লাস প্রকাশ করে আনন্দ মিছিল করে কাউন্সিলর পদে বিজয়ী মোতালেব হোসেনের কর্মী সমর্থকরা। বিজয় তিনি নম্বর ওয়ার্ডবাসীসহ সকলের প্রতি উৎসর্গ করেন।

উল্লেখ্য, গাংনী পৌরসভার নম্বর ওয়ার্ড কমিশনার মকছেদ আলী গত ২৫ মার্চ ভোরে ফরিদপুর জেনারেল হাসপাতালে ইন্তেকাল করেন। এরপর নির্বাচন কমিশন ওয়ার্ড কাউন্সিলর পদ শূন্য ঘোষণা করে নতুন করে উপনির্বাচনে আয়োজন করে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।