চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৩০ আগস্ট ২০১৬

গাংনী পৌর মেয়র আশরাফ ভেন্ডারের প্রতিশ্র“তি বাস্তবায়ন মেহেরপুর পল্লী বিদ্যুতের ভিআইপি ফিডারের সুবিধা পাবেন বাঁশবাড়িয়া গ্রামবাসি

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ৩০, ২০১৬ ১১:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

Gangni pic_29_08_16গাংনী অফিস: গাংনীর পৌর এলাকার বাঁশবাড়িয়া গ্রামের পল্লী বিদ্যুতের গ্রাহকরা এখন থেকে ভিআইপ ফিডারের সুবিধা পাবেন। মেহেরপুর পল্লী বিদ্যুতের ৩ নম্বর ফিডারের আওতাধীন বাঁশবাড়িয়া এলাকার লোকজনকে ভোটের সময়ে পৌর মেয়র আশরাফুল ইসলাম আশরাফ ভেন্ডার এ প্রতিশ্র“তি প্রদান করেছিলেন। গতকাল সোমবার পল্লী বিদ্যুত সমিতি ভিআইপি ফিডারের সাথে ৩ নম্বর ফিডারটি আনুষ্ঠানিক ভাবে যুক্ত করেন। ফলে ওই গ্রামের লোকজন বিদ্যুতের লোড শেডিং থেকে কিছুটা হলেও স্বস্তি পাবেন। পল্লী বিদ্যুত অফিস সুত্রে জানা গেছে, ৩ নং ফিডারটির অধিন বাঁশবাড়িয়া গ্রামের লোকজন পৌরসভার নাগরিক হওয়া স্বত্ত্বেও বিদ্যুত সুবিধা থেকে বঞ্চিত ছিলেন। তাদের দির্ঘদিনের দাবীর প্রেক্ষিতে পৌর নির্বাচনের সময়ে মেয়র আশরাফুল ইসলাম তাদের কথা দিয়েছিলেন পৌরসভার ফিডারের সাথে যুক্ত করা হবে। তার আলোকে পৌর কর্তৃপক্ষ মেহেরপুর পল্লী বিদ্যুতের কাছে ভিআইপি ফিডারে অন্তর্ভুক্ত করণের আবেদন জানান। এ আবেদনের প্রেক্ষিতে বাঁশবাড়িয়া গ্রামটিতে ভিআইপি ফিডারের আওতায় আনা হল।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, গাংনী পৌর মেয়র আরশাফুল ইসলাম, মেহেরপুর পল্লী বিদ্যুতের গাংনী জোনাল অফিসের ইঞ্জিনিয়ার খাইরুুল ইসলাম, গাংনী পৌরসভার ১ নং ওয়ার্ড কমিশনার রবিউল ইসলাম, পৌর ছাত্রলীগের সভাপতি মানিক আহম্মেদ, বাশবাড়িয়া বাজার কমিটির সভাপতি সামসুজামান, পৌর আওয়ামীলীগের ১নং ওয়ার্ড সভাপতি রহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক নিজাম উদ্দীন, ক্রীড়া প্রেমিক সাইফুল ইসলাম, গাংনী উপজেলা শ্রমিক কল্যাণ উপ-কমিটির সম্পাদক ফারুক হোসেন (সেন্টু), যুগ্ম সাধারণ সম্পাদক আক্তার হোসেন, বুলবুল ষ্টুডিওর মালিক বুলবুল আহম্মেদ প্রমুখ। অনুষ্ঠানটির সাবির্ক পরিচালনায় ছিলেন টুটুল মিয়া।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।