চুয়াডাঙ্গা শনিবার , ৫ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

গাংনী থানার নবাগত ওসি বজলুর রহমানকে সংবর্ধনা

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ৫, ২০২০ ১০:২১ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

গাংনী অফিস:
মেহেরপুুরের গাংনী থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মো. বজলুর রহমানকে ফুলেল শুভেচ্ছা ও বিদায়ী ওসি মো. ওবাইদুর রহমানকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় গাংনী প্রেসক্লাবে এ শুভেচ্ছা ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
গাংনী প্রেসক্লাবের সভাপতি রমজান আলীর সভাপতিতে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাংনী থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মো. বজলুর রহমান, বিদায়ী অফিসার ইনচার্জ (ওসি) মো. ওবাইদুর রহমান ও গাংনী থানার (ওসি, তদন্ত) সাজেদুল ইসলাম।
সভায় বক্তব্য দেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. মাহাবুব আলম, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক তৌহিদ উদ দৌলা রেজা ও আক্তারুজ্জামান। আরটিভির জেলা প্রতিনিধি মাজেদুল হক মানিকের সঞ্চালনায় সভায় আরও উপস্থিত ছিলেন গাংনী প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, কোষাধ্যক্ষ তাহেরুল ইসলাম তপন, সাংবাদিক রফিকুল আলম বকুল, তোফায়েল হোসেন, সোহেল রানা বাবু ও চ্যানেল এসটিভির জেলা প্রতিনিধি আব্দুল আলীম।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।