চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২২ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চুরির হিড়িক

সমীকরণ প্রতিবেদনঃ
নভেম্বর ২২, ২০২২ ১০:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, মেহেরপুুর: মেহেরপুরের গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে এসে দুই রোগীর টাকা চুরির ঘটনা ঘটেছে। গতকাল সোমবার বেলা সাড়ে ১১টার দিকে স্বাস্থ্য কমপ্লেক্সের ১১৭নম্বর কক্ষের সামনে এঘটনা ঘটে। সিসি টিভি ফুটেজে চুরির দৃশ্য দেখা গেলেও চোরকে শনাক্ত করা যায়নি।

জানা যায়, গাংনী উপজেলার হোগলবাড়িয়া গ্রামের মনিরুলের স্ত্রী শোভা খাতুন তার কণ্যাশিশুকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। কাউন্টার থেকে টিকেট সংগ্রহ করে হাসপাতালের ১১৭নম্বর কক্ষের সামনে ডাক্তার দেখানোর জন্য লাইনে দাড়িয়ে অপেক্ষা করার সময় তার ব্যাগের চেইন খুলে এক মহিলা চোর ব্যাগে থাকা ৬হাজার টাকা চুরি করেন। একই সময় পৌরসভাধীন ফতাইপুর গ্রামের লাল্টু মিয়ার স্ত্রী জোসনা খাতুনও তার পুত্র শিশুর চিকিৎসা নিতে এসে উক্ত লাইনে অপেক্ষা করছিলেন। তার ব্যাগ থেকে ২ হাজার ৫শত টাকা চুরি হয়ে যায়। পরবতীতে চুরির বিষয়টি টের পেয়ে ভুক্তভোগী দুজন কর্তৃপক্ষকে জানালে হাসপাতালের সিসি টিভি ফুটেজ দেখ হয়। ফুটেজে একজন নারীকে ব্যাগের চেইন খুলে টাকা চুরি করতে দেখা যায়।

Girl in a jacket

চিকিৎসা সেবা নিতে আসা অনেকেই জানান, শুধু আজকেই নয়, প্রতিনিয়তই রোগীদের টাকা চুরির ঘটনা ঘটছে। স্বাস্থ্য কমপ্লেক্রে মধ্যে পুলিশি তৎপরতার দাবী জানান ভুক্তভোগীরা।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শুপ্রভা রানী বলেন, ‘রোগীদের টাকা চুরির বিষয়টি শুনেছি। হাসপতালের সিসি টিভি ফুটেজে দেখা যায় একটি নারী চোরচক্র এই চুরির ঘটনা ঘটাচ্ছে। বিষয়টি পুলিশি তৎপরতার জন্য কর্তৃপক্ষকে জানানো হয়েছে।’

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।