চুয়াডাঙ্গা সোমবার , ১৫ আগস্ট ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

গাংনী উপজেলা প্রেসক্লাবের ভিত্তিবপ্রস্তুর স্থাপন

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ১৫, ২০১৬ ৮:০১ পূর্বাহ্ণ
Link Copied!

Gangni press Club pic-02

গাংনী অফিস: আনুষ্ঠানিকভাবে গাংনী উপজেলা প্রেসক্লাবের অফিস কক্ষের ভিত্ত্বিপ্রস্তুর স্থাপন করা হয়েছে। গতকাল শনিবার সকাল ৯ টার দিকে গাংনী উপজেলা পরিষদ মার্কেটের দোতালায় বরাদ্দকৃত স্থানে অফিস কক্ষের ইট গেঁথে ভিত্ত্বিপ্রস্তুর স্থাপন করেন উপজেলা নির্বাহী অফিসার আরিফ উজ জামান। গাংনী উপজেলা প্রেসক্লাবের সভাপতি আমিরুল ইসলাম অল্ডামের সভাপতিত্বে অনুষ্ঠিত ভিত্ত্বিপ্রস্তুর অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, গাংনী থানার সেকেন্ড অফিসার এসআই মনিরুজ্জামান, বিশিষ্ট সাংস্কৃতিক কর্মী সিরাজুল ইসলাম স্যার, গাংনী সরকারী পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুজ্জামান লালু, বাজার কমিটির সভাপতি হাফিজুর রহমান মানিক, গাংনী প্রেসক্লাবের সভাপতি রমজান আলী, বাজার কমিটির সাধারণ সম্পাদক মাহবুব আলম স্বপন, গাংনী উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আতর আলী।
এসময় সাংবাদিক মজনুর রহমান আকাশ, মাজেদুল হক মানিক, ফারুক আহমেদ, তাহেরুজ্জামান তপন,  গাংনী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আকতারুজ্জামান, মোঃ ওসমান, এনামুল হক, জাহাঙ্গীর কবীর, জুলফিকার আলী কানন, মাহবুব হাসান টুটুল, রাসেল আহমেদ, স্থানীয় ব্যবসায়ী আব্দুল কায়ূব, জয়নাল আবেদীন, আবু তৈহিদ, কাজলসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন। পরে গাংনী প্রেসক্লাবের দীর্ঘায়ূ ও সমৃদ্ধি কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করেন বাজার কমিটির সভাপতি আলহাজ্ব হাফিজুর রহমান মানিক।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।