চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২৪ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

গাংনী ইউনিয়নে পরিষদের প্রথম বর্ষপূর্তি উদ্যাপন

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২৪, ২০২৩ ৮:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

আলমডাঙ্গা অফিস:
আলমডাঙ্গা উপজেলার গাংনী ইউনিয়ন পরিষদের প্রথম বর্ষপূর্র্তি উদ্যাপন করা হয়েছে। গতকাল সোমবার বেলা ১১টায় ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে বর্ষপূর্তি উদ্যাপন উপলক্ষে উন্মক্ত আলোচনা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। গাংনী ইউপির সাবেক চেয়ারম্যান হাজি আব্দুল খালেক মিয়ার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন গাংনী ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি ও ইউপি চেয়ারম্যান মুন্সি মো. এমদাদুল হক।
গাংনী ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মুন্সি মো. মজিবুল হকের পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন গাংনী ইউপি সচিব মো. মোশারেফ হোসেন, মারুফ হোসেন, গাংনী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রকিবুল হাসান, গাংনী ইউপি প্যানেল চেয়ারম্যান যুবলীগের অন্যতম নেতা সাইদুর রহমান মাস্টার ও আসমানখালী পুলিশ ক্যাম্প ইনচার্জ নওশাদ আলী।
এসময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য লেমন হোসেন রাজা, হেলালুর রহমান, কলিম উদ্দীন, আব্দুল বারী, আলতাফ হোসেন, মানিক মিয়া, লালন মিয়া, বিপস্নব হোসেন, মাহফুজা খাতুন, লাবনী খাতুন, শিউলি খাতুন, বীরমুক্তিযোদ্ধা জহুরুল ইসলাম, রুহুল আমিন, গিয়াস উদ্দীন, আসমানখালী বাজার কমিটির সাধারণ সম্পাদক নিজামুল হায়দার ও গাংনী ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল খালেক।
এসময় আরও উপস্থিত ছিলেন কুতুব উদ্দীন, নিজাম উদ্দীন, নওশাদ আলী, হাফিজুর রহনাম, হাজি মোস্ত্মাক আহম্মদ, এমদাদুল হক ওদুদ, হাফিজুর রহমান লাভলু, মিটন মিয়া, বজলুর রহমান, নাসির উদ্দীন, মাসুম আলী, শামীম রেজা, ডাক্টার জয়নাল আবেদীন, আজিজুল হক মাস্টার, দেলোয়ার হোসেন প্রমুখ। অনুষ্ঠান শেষে গাংনী ইউপি গ্রাম পুলিশ শ্রী সন্তষ কুমারকে অবসরজনিত বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।