চুয়াডাঙ্গা রবিবার , ২৮ আগস্ট ২০১৬

গাংনীর সাবেক এমপি মরহুম নূরুল হকের মৃত্যুবার্ষিকীতে মহিলা এমপি সেলিনা আক্তার বানু পিতার আদর্শ অনুসরণ করেই জনগণের সেবা করতে চাই

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ২৮, ২০১৬ ১:০২ অপরাহ্ণ
Link Copied!

Gangni Pic- 27-08-16গাংনী অফিস: মেহেরপুর (২) গাংনী আসনের সাবেক সংসদ সদস্য নূরুল হকের ১৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দিতে গিয়ে তার কন্যা বর্তমান মেহেরপুর-চুয়াডাঙ্গা আসনের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সেলিনা আক্তার বানু বলেছেন, পিতার আদর্শ অনুসরণ করেই জনগনের সেবা করতে চাই। আমার পিতা জীবনের শেষ সময় পযর্ন্ত মানুষের সেবা করেছেন । একজন কৃষক যেমন মাঠে পরে থেকে নিজের জমির ক্ষেতের পরিচর্যা করেন তেমনই আমার পিতা গাংনী উপজেলার জনগনের সেবা করেছেন তাদের পাশে থেকে। আমিও আমার পিতার পথ ধরে যেতে চাই। মানুষের কল্যাণে সর্বদা নিয়োজিত রাখতে চাই। বিনা পয়সায় চাকুরী, স্কুল কলেজ সরকারী করণসহ বিভিন্ন কাজ করে যেতে চাই। এসময় মহিলা এমপি সেলিনা আক্তার বানু নিজের ছোট ভাই  ডাঃ নাজমুল হক সাগরের বিভিন্ন উন্নয়ন মূলক চিন্তা ধারা তুলে ধরেন। গতকাল শনিবার সকাল সাড়ে ৭ টার দিকে মরহুমের নিজ বাস ভবন চত্বরে অনুষ্ঠিত হয় এ আলোচানসভা ও দোয়ার মাহফিল। অনুষ্ঠানে মটমুড়া ইউপি চেয়ারম্যান সোহেল আহাম্মেদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন, সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাড একেএম শফিকুল আলম, জেলা যুবলীগের নেতা ও গাংনী পৌর মেয়র আশারাফুল ইসলাম, গাংনী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, গাংনী পৌর প্যানেল মেয়ার নবির উদ্দীন, গাংনী থানা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আহসান উল্লাহ মহন, আ’লীগ নেতা মনিরুজামান আতু,  যুবলীগ নেতা সবুক্তগীন মাহমুদ পলাশ, বামুন্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বামুন্দি ইউপি চেয়ারম্যান শহিদুল বিশ্বাস, মটমুড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হাসেন, সাবেক ছাত্রনেতা ও বর্তমান মটমুড়া ইউপি আ’লীগ নেতা মাসুদ পারভেজ, তেঁতুলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মহাম্মদ আলী, সাহারবাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি একরাম হোসেন, কাজিপুুুুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু নাতেক, ধানখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলি আজগার, ষোলটাকা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান, যুবলীগ নেতা মনিরুল ইসলাম প্রমুখ।।অনুষ্ঠানে অনন্যা বক্তারা মরহুমের জীবনী নিয়ে আলোকপাত করেন । অনুষ্ঠান শেষে মরহুমের আত্মার শান্তি কামনা দোয়া ও কবর জিয়ারত করা হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।