চুয়াডাঙ্গা সোমবার , ১৮ অক্টোবর ২০২১

গাংনীর মটমুড়া ইউনিয়নের নৌকার মনোনয়ন পরিবর্তনের দাবিতে সমাবেশ

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ১৮, ২০২১ ৮:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

গাংনী অফিস:
মনোনয়ন পরিবর্তনের দাবিতে সমাবেশ করেছে গাংনীর মটমুড়া ইউনিয়নবাসী। গতকাল রোববার বিকেলে স্থানীয় মহম্মদপুর বাজারে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সভায় বিভিন্ন রাজনৈতিক ও শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন। সভায় সভাপতিত্ব করেন বামন্দী বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও মটমুড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি ইছারুদ্দীন।
সভায় বক্তারা বলেন, বর্তমান চেয়ারম্যান সোহেল আহম্মেদ একজন ত্যাগী নেতা। ছাত্র জীবন থেকে তিনি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। এলাকার উন্নয়নে সোহেল আহম্মেদ ব্যাপক ভূমিকা রেখেছেন। এলাকার রাস্তাঘাট ও আর্থ সামাজিক উন্নয়নে তাঁর ভূমিকা প্রশংসনীয়। আসন্ন ইউপি নির্বাচনে যাকে মনোনয়ন দেওয়া হয়েছে, তার জনপ্রিয়তা একেরারই শূন্যের কোঠায়। নির্বাচনে তাঁর পরাজয়ের সম্ভাবনা রয়েছে। বর্তমান চেয়ারম্যান সোহেল আহম্মেদ একজন জনপ্রিয় নেতা। সকলের কাছে তার গ্রহণযোগ্যতা রয়েছে। সেহেতু অনতিবিলম্বে মনোনয়ন পরিবর্তনের দাবি জানান বক্তারা।
অনুষ্ঠানে চেয়ারম্যান সোহেল আহম্মেদ বলেন, তিনি জনগণের জন্য রাজনীতি করেন। চেয়ারম্যান নির্বাচিত হবার পর মানুষের আশা-আকাঙ্খা পূরণ ছাড়াও এলাকার উন্নয়ন ঘটিয়েছেন। মনোনয়নের বিষয়টি জনগণের ওপর ছেড়ে দেন এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটি বিষয়টি বিবেচনা করবেন বলেও আশা করেন তিনি।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।