চুয়াডাঙ্গা রবিবার , ২১ আগস্ট ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

গাংনীর ভূসিমাল ব্যবসায়ী প্রভাবশালী জয়নালের অসামাজিক কাজের ভিডিও ফাঁস স্ত্রীর বাটখারার আঘাতে জয়নাল এখন হাসপাতালে!

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ২১, ২০১৬ ১১:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

গাংনী অফিস: গাংনীর ভূসিমাল ব্যবসায়ী প্রভাবশালী জয়নাল দির্ঘদিন ধরে বিভিন্ন মেয়েকে ফুসলিয়ে ও অর্থের প্রলোভন দেখিয়ে বাড়িতে নিয়ে এসে চালাতো অসামাজিক কাজ। বিভিন্ন স্থান থেকে মেয়েদের এনে দেহোভোগ ও তা মোবাইল ফোনে ধারন করে পাড়া মহল্লার লোকজনকে তা দেখাতো। সাম্প্রতি সময়ে মোবাইল ফোনে ভিডিও ফাঁস হয়ে গেলে গ্যাঁড়াকলে পরেন জয়নাল। এতে একদিকে যেমন চলছে নানা আলোচনা সমালোনা অন্যদিকে দেখা দিয়েছে পারিবারিক কলহ। অবশেষে তার স্ত্রী পারভিনা মোবাইল ফোনের এ ভিডিও দেখে হাতের কাছে থাকা বাট খাড়া দিয়ে জয়নালের মাথায় আঘাত করে। এতে জয়নাল গুরুত্বর আহত হলে প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল থেকে উন্নত চিকিৎসা নেওয়া হয়। এদিকে তার শাস্তির দাবি জানিয়েছে এলাকার সচেতন মহলের লোকজন।
জানা গেছে, গাংনীর ৮ নং ওয়ার্ড কাথুলী মোড় এলাকার মৃত মতলেব হোসেনের ছেলে জয়নাল হোসেন (৫০)এর  ৩য় তলা বাড়ির ঠিক তিনতলায় তার এসি রুম রয়েছে যা সে এই অসামাজিক কাজের জন্য দির্ঘদন ব্যবহার করে থাকে। এনিয়ে পারিবারিক ভাবে বিভিন্ন সময়ে কলহ থাকলেও তার স্ত্রী ভালো হওয়ায় সে সব কিছু মেনে নেয়। কিন্তু সাম্প্রতি মোবাইল ফোনে ধারণ করা ভিডিও ফাস হওয়ায় তার স্ত্রী পারভিনা খাতুন মানতে পারেনি। এলাকার অনেকে অভিযোগ করে বলেন, বিভিন্ন এলাকা থেকে সুন্দরী মেয়েদের অর্থের প্রলোভন দেখিয়ে নিয়ে এসে দেহ ভোগ ও তা মোবাইলে ভিডিও ধারন করে তা এলাকার নাতিদের দেখানো ছিলো তার নেশা। কিন্তু এই ভিডিও যে একজন মেয়ের জীবনে কাল হয়ে দারাবে এটা সে কোনদিনও ভাবেনি। তবে  অবশেষে তার জীবনেই এই ভিডিও কাল হয়ে দাড়িয়েছে। সে বর্তমানে তার দুলা ভাইয়ের বাড়িতে অবস্থান করছে ছেলে ও স্ত্রীর তোপের মুখে নিজ বাড়িতে ঢুকতে পারেনি। এদিকে বিভিন্ন মেয়েদের অভাব ও অসহায়ের সুযোগ নিয়ে অসামাজিক কাজ করতো আবার তা ভিডিও ধারণ করে রাখতো তা অনেক বড় অপরাধ। তাই তার এই কৃতকর্মের জন্য উপযুক্ত শাস্তির জন্য পুলিশ প্রশাসনের কাছে দাবি জানিয়েছেন এলাকাবাসী।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।