গাংনীর ভাটপাড়া ডিসি ইকোপার্কে ডাকাতি

341

ব্যবসায়ীদের নগদ টাকা, মোবাইল ফোন ও মালামাল লুট
গাংনীর ভাটপাড়া ডিসি ইকোপার্কে ডাকাতি
unnamedগাংনী অফিস: মেহেরপুর গাংনীর ভাটপাড়ায় ডিসি ইকোপার্কে  দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে এক দল ডাকাত হানাদেয়। ব্যবসায়ীদের জিম্মি করে নগদ টাকা,মোবাইলফোন ও দোকানের বিভিন্ন মালামাল নিয়ে গেছে।  এসময় সশস্ত্র ডাকাত দল ডাকাতি শেষে দেশীয় তৈরী রামদার উল্টা পিঠ দিয়ে কাউছার আলী নামের এক খেলনা ব্যবসায়ীকে পিটিয়ে আহত করেছে।
ব্যবসায়ীরা জানান, গত বুধবার দিনগত রাত ২ টার দিকে ৭/৮ জন অস্ত্রধারী ডাকাত ইকোপার্কে প্রবেশ করে  চা বিক্রেতা সাগর, ফার্নিচার ব্যবসায়ী আকমল হোসেন, নৈশ্যপ্রহরী আব্দুল ওহাব এবং খেলনা ব্যবসায়ী কাউছার আলী সহ ৫/৬ জন ব্যবসায়ীকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও ৫ টি মোবাইল ফোন নিয়ে নেয়। এসময় একজন মুখোশধারী ডাকাতের সাথে কাউছার আলীর ধস্তাধস্তির একপর্যায়ে ডাকাতের মুখোশ খুলে গেলে কাঊছার আলীকে রামদার উল্টা পিঠ দিয়ে কুপিয়ে আহত করে পালিয়ে যায়। ব্যবসায়ীদের চিৎকারে স্থানীয় লোকজন কাউছার আলীকে উদ্ধার করে গাংনীর একটি ক্লিনিকে চিকিৎসা দিয়েছে।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসের জানান, আমাকে বিষয়টি কেউ জানায়নি, অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।
জেলা প্রশাসক পরিমল সিংহ জানান, বিষয়টি দুঃখজনক। এসকল ডাকাত, ছিনতাইকারী, চাঁদাবাজদের চিহ্নিত করে এদের বিরুদ্ধে ব্যাবস্থা নেয়া হবে।
উল্লেখ্য, গত ১লা বৈশাখের রাতে সশস্ত্র ডাকাতররা ব্যবসায়ীদৈর অস্ত্রের মুখেজিম্মি করে টাকাসহ দোকানের মালামাল লুট করে নেয়।