চুয়াডাঙ্গা রবিবার , ৪ সেপ্টেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

গাংনীর ধানখোলা ইউনিয়নে সরকারী কর ফাঁকি দিয়ে অবৈধভাবে ডিসক্যাবল ব্যবসা

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ৪, ২০১৬ ১:২১ অপরাহ্ণ
Link Copied!

গাংনী অফিস:  মেহেরপুরের গাংনী উপজেলার ধানখোলা ইউনিয়নে সরকারী কর ফাঁকি দিয়ে অবৈধ ভাবে ডিসক্যাবল ব্যবসা করছেন চিতলা গ্রামের আশরাফুল ইসলাম, বাঁশবাড়িয়া গ্রামের রফিকুল ইসলাম অবৈধ ব্যবসা দীর্ঘ দিন যাবত পরিচালনা করায় ক্ষোভ প্রকাশ করেছে অনেকে। ইতিমধ্যে বন্ধের আবেদন জানিয়ে মেহেরপুর জেলা প্রশাসকসহ বিভিন্ন দপ্তরের আইনি সহযোগিতা  চান বৈধ ডিস ব্যবসায়ী কুতুব উদ্দীন। অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের কুতুব উদ্দীন সরকারী নিয়ম অনুযায়ী বিটিভির সকল শর্ত মেনে ধানখোলা ইউনিয়নে ডিজিটাল ক্যাবল টিভি নেটওয়ার্ক নামের একটি প্রতিষ্ঠান বেশ কয়েক বছর যাবত চালিয়ে আসছেন (যার সিও নং-২৪০, রেজি: নং-১১১৫)।  এমতাবস্থায় চিতলা গ্রামের আশরাফুল ও বাঁশবাড়িয়া রফিকুল নামের দুই ব্যক্তি বিটিভি কে কর ফাঁকি দিয়ে কোন অনুমতি ছাড়াই ডিসক্যাবল ব্যবসা চালিয়ে যাচ্ছেন।
ডিসক্যাবল ব্যবসায়ী কুতুব উদ্দীন জানান, আমি বিটিভির সকল শর্তানুযায়ী ধানখোলা ইউনিয়নে ডিসক্যাবল ব্যবসা করে আসছি। আশরাফুল ও রফিকুল বাংলাদেশ সরকারের নিয়ম-নীতি উপেক্ষা করে এ ইউনিয়নে অবৈধ ডিসক্যাবল ব্যবসা করছেন। আমি জেলা প্রশাসকসহ বিভিন্ন দপ্তরের কাছে অবৈধ এ ব্যবসা বন্ধের দাবী জানিয়েছি।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।