চুয়াডাঙ্গা রবিবার , ২১ আগস্ট ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

গাংনীর তেরাইল-জোড়পুকুরিয়া ডিগ্রী কলেজের আলোচনাসভায় আ.লীগ নেতা খোকন শিক্ষক-শিক্ষার্থীদের অক্লান্ত পরিশ্রমের ফলে ভালো ফলাফল সম্ভব হয়েছে

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ২১, ২০১৬ ১১:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

1

গাংনী অফিস: এইচএসসি পরীক্ষায় মেহেরপুর জেলার মধ্যে তৃতীয় ও গাংনী উপজেলা দ্বিতীয় হওয়ায় তেরাইল-জোড়পুকুরিয়া ডিগ্রী কলেজে আনন্দ র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়। আলোচনাসভায় প্রধান অতিথি কলেজ পরিচালনা পষর্দের সভাপতি ও গাংনী উপজেলা আ’লীগের সভাপতি সাহিদুজামান খোকন বলেছেন, কলেজের শিক্ষক-শিক্ষার্থীদের অক্লান্ত প্ররিশ্রমের ফলে ভালো ফলাফল সম্ভব হয়েছে। শিক্ষার মানউন্ননে যেমন পরিচালনা পর্ষদ মাঝে মধ্যে শিক্ষক-শিক্ষার্থীদের নিয়ে আলোচনাসভা করেছে তেমনই শিক্ষকরা তাদের নিজ নিজ জায়গা থেকে দায়িত্ব পালন  ও শিক্ষার্থীরা নিজের পড়ালেখা ভালো ভাবে চালিয়েছে। সকলের অক্লান্ত প্ররিশ্রম ও প্রচেষ্টার ফলে আমরা এইচএসসি পরীক্ষায় মেহেরপুর জেলায় তৃতীয় ও গাংনী উপজেলায় দ্বিতীয় হয়েছি। তিনি আরো বলেন, আগামী দিনে আরো ভালো ফলাফলের জন্য তৈরী হতে হবে। তাই আরো ভালো ভাবে পড়ালেখা করার জন্য আহবান রাখেন।
গতকাল শনিবার সকালে আনন্দ র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সকালে কলেজ থেকে একটি আনন্দ র‌্যালি শুরু হয়। র‌্যালিটি প্রধান সড়কের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে কলেজে ফিরে শেষ হয়। অধ্যক্ষ গোলাম মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান জুলফিকার আলী ভুট্টো, মহিল আওয়ামী লীগ নেত্রী লায়লা আরজুমান বানু সিলা, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আকরাম খান, আওয়ামীলীগ নেতা মনিরুজ্জামান আতু ও সাবেক ছাত্রনেতা ও রিন্টু মিশন স্কুলের পরিচালক নুরুল ইসলাম রিন্টু। বক্তব্য রাখেন প্রভাষক আরিফুল ইসলাম ও রেজাউল ইসলাম। সঞ্চালনায় ছিলেন প্রভাসক মাসুম-উল হক মিন্টু। অনুষ্ঠানে এইচএসসির সেরা চার ছাত্রছাত্রীকে পুরস্কৃত করা হয়। আলোচনা সভা শেষে মিষ্টি বিতরণ করে উল্লাস প্রকাশ করেন শিক্ষক, সদস্য ও ছাত্রছাত্রীবৃন্দ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।