চুয়াডাঙ্গা সোমবার , ১১ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

গাংনীর ডিসি ইকোপার্কে টিকিট নেওয়ায় বিনোদন প্রেমীদের ক্ষোভ

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ১১, ২০২২ ৯:৪১ অপরাহ্ণ
Link Copied!

Girl in a jacket

মেহেরপুর প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনী উপজেলার ডিসি ইকোপার্কে টিকিট নেওয়ায় দর্শনার্থীরা ক্ষোভ প্রকাম করেছেন। সোমবার (১১ জুলাই) ডিসি ইকো পার্ক সরেজমিন ঘুরে দেখা যায় আনসার সদস্যের মাধ্যমে প্রতি জনের কাছ থেকে ১০ টাকা করে টিকিট নিচ্ছে উপজেলা প্রশাসন।
ইকোপার্কে ঘুরতে আসা সাইদুর রহমান জানান,  এর আগে এই পার্কে কোনো টিকিট নেওয়া হতো না। হঠাৎ আজ পরিবার নিয়ে ঘুরতে এসে দেখি পার্কের গেটে আনসার সদস্যের মাধ্যমে টিকিট নেওয়া হচ্ছে টিকিট ছাড়া কাউকে ভেতরে ঢুকতে দেয়া হচ্ছে না।
ঘুরতে আসা জান্নাতুল ফেরদৌস জানান, বন্ধু বান্ধবের সাথে ঘুরতে এসেছি একপ্রকার জোরপূর্বক আমাদের কাছে ১০টাকা করে টিকিট আদায় করছে পার্কের লোক ও আনসার সদস্যরা। কেন টিকিট দেয়া হচ্ছে এমন প্রশ্নের পার্কে লোক আনসার সদস্যরা আমাদের বলেন এ বিষয়ে ইউএনও স্যার জানেন আমরা কিছু জানি না।
নাম প্রকাশের অনিচ্ছুক পার্কের এক কর্মচারী জানান, হঠাৎ করেই ইউএনও স্যার কোনো কারণ ছাড়াই পার্কে, টিকিটের ব্যবস্থা করেছেন। অনেকেই বিনোদন নিতে এসে টিকিটের ঝামেলায় বাসায় ফিরে যাচ্ছেন।
এ বিষয়ে গাংনী উপজেলা নির্বাহী অফিসার মৌসুমি খানম বলেন, সরকারিভাবে পার্কে কোন বরাদ্দ নেই। তাই পার্কের উন্নয়ন ও কর্মচারীদের বেতন দেওয়ার জন্য বাধ্য হয়ে এ টিকিটের ব্যবস্থা করেছি।

 

Girl in a jacket

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।