চুয়াডাঙ্গা বুধবার , ২ নভেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

গাংনীর চেংগাড়া পশ্চিমপাড়া বিদ্যালয়ে মিড ডে মিলের উদ্বোধনীতে বক্তারা সন্তানের জন্য ১০ লক্ষ টাকা নয় তাকে আত্মনির্ভর শীল করতে হবে

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ২, ২০১৬ ১:০৭ অপরাহ্ণ
Link Copied!

Gangni pic-3

গাংনী অফিস: মেহেরপুরের গাংনীর চেংগাড়া পশ্চিমপাড়া ফতাইপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মিড ডে মিলের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেছেন, সন্ত্রানের জন্য ১০ লক্ষ টাকা না জমিয়ে তাকে আত্মনির্ভরশীল করতে হবে।  নিজেকে ভালোভাবে প্রতিষ্ঠা করলে সে একদিন ১০ লক্ষ নয় ১০ কোটি টাকার মালিক হবে। তাই আপনার সবচেয়ে মূল্যবান নিজের সন্তানকে মনের মত করে গড়ে তোলেন। সে যে মানুষের মত মানুষ হতে পারে। বক্তারা আরো বলেন সন্তান নিয়মিত স্কুলে যাচ্ছে কিনা, পড়াশুনা ঠিকমত করছে কিনা সে ব্যাপারে খোঁজখবর রাখতে হবে অভিভাবকদের। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে বিদ্যালয় প্রাঙ্গণে সাপ্তাহিক মিড ডে মিলের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা এ কথা গুলো বলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মেহেরপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক খাইরুল ইসলাম। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মকবুল হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি শেখ ফরিদ আহমেদ ও গাংনী উপজেলা নির্বাহী অফিসার আরিফ-উজ-জামান। আরো উপস্থিত ছিলেন উপজেলা রির্সাচ সেন্টারের ইনস্ট্রাক্টর মাহাবুবুর রহমান ও সহকারী শিক্ষা অফিসার শফিকুর রহমান, পলাশীপাড়ার আবেদা খাতুন, বিদ্যালয়ের সহকারী শিক্ষক রিজিয়া খাতুন, মাহাতাব ও নাসরিন প্রমূখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।